ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পুলিশের সঙ্গে গোলাগুলিতে রোহিঙ্গাসহ নিহত ২

  কক্সবাজার প্রতিনিধি

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ০৭:৩০  
আপডেট :
 ১২ অক্টোবর ২০১৯, ০৮:২৮

পুলিশের সঙ্গে গোলাগুলিতে রোহিঙ্গাসহ নিহত ২

কক্সবাজারের টেকনাফে পুলিশের সঙ্গে গোলাগুলিতে এক রোহিঙ্গাসহ দুই জন নিহত হওয়ার খবর পাওয়া গেছে। এ ঘটনায় তিন পুলিশ সদস্য আহত হয়েছেন।

শনিবার ভোরে উপজেলার সদর ইউনিয়নের পর্যটন বাজারের উত্তর পূর্বে মালিরমার ছড়া নামক পাহাড়ি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, টেকনাফের হাতিয়ার গুনার আহাম্মদ হোসেন (৪৫) ও নয়াপাড়া মৌচনী শরণার্থী ক্যাম্পের ডি ব্লকের বাসিন্দা আব্দুর রহমান (৪৬)।

পুলিশের জানায় এ ঘটনায় পুলিশের তিন সদস্য আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে দুটি এলজি, ৪ রাউন্ড শটগানের তাজা কার্তুজ এবং পাঁচ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

পুলিশের দাবি, নিহত দু’জনই তালিকাভুক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী। তাদের বিরুদ্ধে থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

টেকনাফ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাস বলেন, শনিবার ভোরে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভুক্ত ইয়াবা ব্যবসায়ী ও ৬ মামলার পলাতক আসামি আহম্মদ হোসেন ও আব্দুর রহমানকে আটক করে পুলিশের একটি টিম। পরে তাদের স্বীকারোক্তি অনুযায়ী, ভোরে ওই পাহাড়ি এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধার করতে গেলে আগে থেকে ওঁৎ পেতে অস্ত্রধারী ইয়াবা ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে এলোপাতাড়ি গুলি ছুড়তে থাকে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এ সময় অস্ত্রধারীরা কৌশলে পালিয়ে যায়।

তিনি জানান, উভয়পক্ষের গোলাগুলির পর ঘটনাস্থল থেকে আহম্মদ ও রহমানকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। পরে তাদের টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্যা কক্সবাজারে পাঠান, সেখানে তারা মারা যান।

ওসি বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কক্সবাজার মর্গে রয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

টেকনাফ স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক প্রণয় রুদ্রূ বলেন, পুলিশ রাতে দু’জন গুলিবিদ্ধ ব্যক্তিকে নিয়ে আসেন, তাদের শরীরে বুকে, পিঠে তিনটি করে গুলির আঘাত ছিল। এছাড়া আহত পুলিশ সদস্যদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেওয়া হয়েছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত