ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বেলকুচিতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১২ অক্টোবর ২০১৯, ০৮:৫২

বেলকুচিতে প্রতিপক্ষের হামলায় আহত যুবকের মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচিতে প্রতিপক্ষের হামলায় আহত আব্দুর রাজ্জাক (৩৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে বলে জানিছেন বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম।

তিনি জানান, শুক্রবার দুপুরে উপজেলার ধুকুরিয়া বেড়া ইউনিয়নের সাতলাঠি এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত আব্দুর রাজ্জাক ওই গ্রামের আব্দুস সামাদের ছেলে।

ধুকুরিয়া বেড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম জানান, সাতলাঠি গ্রামের ওমর মাস্টারের ছেলের সঙ্গে একই গ্রামের এক তরুণীর প্রেমের সম্পর্ক ছিল। বিয়ের দাবিতে ওই তরুণী ওমর মাস্টারের বাড়িতে অবস্থান নেয়। পরে গ্রাম্য সালিশে বিয়ের সিদ্ধান্ত হয়।

এসব বিষয় নিয়ে একই গ্রামের হাফিজুর গংদের সঙ্গে দ্বন্দ্বের জেরেই বৃহস্পতিবার রাতে হাফিজুর গংয়ের লোকজন রাজ্জাককে হামলা করে। আহত অবস্থায় তাকে উদ্ধার করে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু হয়।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম আরো জানিয়েছেন খবর পেয়ে দুপুরের দিকে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের জন্য মরদেহ শনিবার সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হবে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত