ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

ধর্ষণের অভিযোগে বাসরঘর থেকে জেলখানায় বর

  সাভার প্রতিনিধি

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ০৫:১৫  
আপডেট :
 ১৩ অক্টোবর ২০১৯, ০৮:৪৪

ধর্ষণের অভিযোগে বাসরঘর থেকে জেলখানায় বর

প্রেমিকাকে ধর্ষণের অভিযোগে সাভারে বাসরঘর থেকে এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শুক্রবার রাত ১১টার দিকে সাভার পৌর এলাকার ভাগলপুর মহল্লায় এই ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ওই যুবক সাভারের ভাগলপুর এলাকার শাহ আলমের ছেলে মনিরুল ইসলাম আলিফ (৩০) ।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষক আলিফ ঘটনার সত্যতা শিকার করায় তার বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানা পুলিশ জানায়, ভাগলপুর এলাকার শাহ আলমের ছেলে মনিরুল ইসলাম আলিফের সাথে গার্মেন্ট কর্মী এক তরুণীর প্রেমের সম্পর্ক গড়ে উঠে। একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে প্রায় আড়াই বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে একটি বাসায় ভাড়া নিয়ে নিয়মিত মেলামেশা করে আসছিলো আলিফ। এদিকে তাকে না জানিয়ে বাবা-মায়ের কথায় শুক্রবার রাতে আবারো বিয়ের পিঁড়িতে বসে আলিফ। নিয়ম অনুযায়ী সকল আয়োজন সম্পন্ন করে নববধূকে ঘরেও তুলেন।

এরই মধ্যে স্ত্রী পরিচয়ে বসবাসকারী ওই তরুণী বিষয়টি জানতে পেরে আলিফের বাসায় ছুটে যান। সেখানে গিয়ে ঘটনার সত্যতা দেখে প্রতিবাদ করলেও ন্যায় বিচার না পেয়ে ধর্ষণের অভিযোগে সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। ভুক্তভোগী তরুণীর লিখিত অভিযোগের প্রেক্ষিতে রাতেই সাভার মডেল থানার ওসি (অপারেশন) জাকারিয়া হোসেন এবং ওসি (ইন্টিলিজেন্ট) মো. মাসুদ তাৎক্ষণিকভাবে ঘটনার তদন্তে আলিফের বাসায় যান। সেখানে গিয়ে দেখেন নতুন বধূকে ঘরে তুলা হয়েছে এবং বাসরও সাজানো হয়েছে। এছাড়া ভুক্তভোগী তরুণীও স্ত্রীর স্বীকৃতির দাবিতে অনশন করছেন একই বাড়িতে।

এ ঘটনায় পুলিশ অভিযুক্ত ধর্ষণকারী আলিফ ও ভুক্তভোগী তরুণীকে উদ্ধার করে থানায় নিয়ে যান। পরে জিজ্ঞাসাবাদে মনিরুল ইসলাম আলিফ তার বিরুদ্ধে দায়ের করা অভিযোগের সত্যতা স্বীকার করেন।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত