ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

এবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ!

  ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ০৭:২৮  
আপডেট :
 ১৪ অক্টোবর ২০১৯, ০৭:৩১

এবার ইয়াবা কিনতে গিয়ে গণপিটুনি খেল পুলিশ!
মোশারফ হোসেন। ছবি: সংগৃহীত

ঠাকুরগাঁও সদর থানার মোশারফ হোসেন নামে এক কনেস্টবল ইয়াবা ট্যাবলেট ক্রয়ের সময় জনতা গণপিটুনি দিয়ে পুলিশের কাছেই সোপর্দের চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। রোববার রাত ১১টার দিকে ঠাকুরগাঁও সত্যপীর ব্রিজ এলাকায় এ ঘটনা ঘটে।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মনিরুজ্জামান এ ঘটনায় অভিযুক্ত কনেস্টবল মোশারফকে ক্লোজড করে পুলিশ লাইনে দিয়েছেন বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, পুলিশ কনেস্টবল মোশারফ রোববার রাত ১০টা দিকে শহরের সত্যপীর ব্রিজ এলাকায় এক ব্যক্তির কাছে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করতে গেলে বাকবিতণ্ডা হয়। এ সময় স্থানীয় লোকজন বিষয়টি জানতে পারলে ওই পুলিশ সদস্যকে ধরে ফেলে। ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে তাকে ধরে বেধড়ক মারধর করে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে এসে ওই কনস্টেবলকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

অভিযুক্ত পুলিশ সদস্য মোশারফের কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি ঘটনাটি অস্বীকার করেন।

প্রত্যক্ষদর্শী জীবন জানায়, পুলিশ সদস্য মোশারফ প্রতিনিয়ত নেশাগ্রস্ত হয়ে সত্যপীর ব্রিজ এলাকায় চাঁদাবাজিসহ সাধারণ মানুষকে হয়রানি করেন। বিভিন্ন সময়ে ইয়াবা ট্যাবলেট পকেটে ঢুকিয়ে দিয়ে মানুষের কাছে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

ঠাকুরগাঁও সদর থানার ওসি আশিকুর রহমান জানান, ঘটনাস্থল থেকে ওই পুলিশ সদস্যকে উদ্ধার করা হয়েছে। মাদকের বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত