ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

পিরোজপুরে চলছে অনির্দষ্ট পরিবহন ধর্মঘট

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৫:৫২

পিরোজপুরে চলছে অনির্দষ্ট পরিবহন ধর্মঘট

পিরোজপুরে জেলা বাস মালিক সমিতির নেতা মো. নিজাম উদ্দিন মোল্লাকে (৫০) অজ্ঞাত সন্ত্রাসীরা বেধম ভাবে কুপিয়ে আহত করার প্রতিবাদে সেখানে চলছে পরিবহন ধর্মঘট। সোমবার (১৪ অক্টোবর) সকাল থেকে এ পরিবহন ধর্মঘট চলছে।

জেলা বাস মালিক সমিতির নতুন কমিটির আহ্বায়ক রতন কুমার চক্রবর্তী জানান, রোববার রাত সাড়ে ১০টার দিকে জেলা বাস মালিক সমিতির সদস্য মো. নিজাম মোল্লাকে হত্যার উদ্দেশ্যে বাস মালিক সমিতির সাবেক সভাপতি ও পিরোজপুর-১ আসনের সাবেক এমপি একেএমএ আউয়ালের ছোট ভাই মো. মশিউর রহমান মহারাজের সন্ত্রাসী বাহিনী কুপিয়ে গুরুতর আহত করে। আহত নিজাম মোল্লাকে ওই রাতেই খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর প্রতিবাদে আজ সোমবার সকাল থেকে অনির্দষ্টকালের জন্য পিরোজপুর জেলা থেকে ছেড়ে যাওয়া সকল রুটের বাস চলাচল বন্ধ রাখা হয়েছে।

গত রোববার রাতে নিজাম মোল্লার উপর হামলার পরই এ ঘোষণা দেয়া হয়। আহত নিজাম মোল্লা পিরোজপুর লোকাল রুটে চলা ‘ফারহাদ পরিবহন’বাসের মালিক ও বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার দাসখালী গ্রামের মৃত আজিজ মোল্লার ছেলে

তিনি শহরের বাসষ্ট্যান্ড সংলগ্ন সার্জিক্যাল ক্লিনিকের কাছে একটি বাসা ভাড়া নিয়ে শহরে থাকেন। ওই রাতে বাসার পাশের একটি দোকান থেকে কেনা-কাটা করে বাসায় ফেরার সময় তার উপর এ হামলা চালানো হয়।

রতন কুমার চক্রবর্তী আরো জানান, সাবেক সভাপতি মশিউর রহমান মহারাজের বিরুদ্ধে সমিতির ২৪ কোটি টাকা আত্মসাতের অভিযোগে জেলা বাস মালিক সমিতি গত ২ অক্টোবর তার কমিটি বিলুপ্ত ঘোষণা করে ৫ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি গঠন করেন। ওই নতুন কমিটির একজন সদস্য আহত নিজাম মোল্লা।

সদর থানা পুলিশের অফিসার ইন চার্জ (ওসি) মো. নুরুল ইসলাম বাদল জানান, এ ব্যাপারে এখনো কোন মামলা দায়ের হয়নি। তবে ওই রাতেই পুলিশ সন্ত্রাসীদের গ্রেপ্তারে অভিযান চালায়।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত