ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

রামগঞ্জে মেম্বারের ওপর হামলা, চেয়ারম্যান লাঞ্ছিত

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৪ অক্টোবর ২০১৯, ১৯:৩৬

রামগঞ্জে মেম্বারের ওপর হামলা, চেয়ারম্যান লাঞ্ছিত

রামগঞ্জ উপজেলার ফতেহপুর গ্রামে সোমবার দুপুরে পূর্ব পরিকল্পিতভাবে দুস্কৃতিকারীরা এক ইউপি মেম্বাররকে মারধর করে তার মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায়। মেম্বারকে রক্ষা করতে চেয়ারম্যান কামাল ভূইয়া এগিয়ে এলে দুস্কৃতিকারীরা তাকেও লাঞ্ছিত করে।

স্থানীয় সূত্রে জানা যায়, চন্ডিপুর ইউনিয়ন পষিদের ৯নং ওয়ার্ড মেম্বার ফারুক হোসেন পার্শ্ববর্তি গ্রামের রমেষ কবিরাজের বাড়ির সঞ্চয় রায়কে নিয়ে দুপুর ১২টার দিকে মোটরসাইকেল যোগে কামার হাট ইউনিয়ন পরিষদের দিকে যাচ্ছিলেন। মোটরসাইকেলটি ফতেহপুর কেরানীর বাড়ির সামনে পৌছা মাত্রই ফতেহপুর গ্রামের মামুন হোসেন, মাহাবুবুর রহমান টিটু, আরিফ হোসেন পথরোধ করে মেম্বার ফারুক হোসেন এবং তার সাথে থাকা সঞ্চয় রায়কে লোহার রড়, হকস্টিক দিয়ে পিটিয়ে আহত করে।

মেম্বার ফারুকের ভাই রাজু আহমেদ বলেন, ফারুক হোসেন এবং সঞ্চয় রায়ের চিৎকার শুনে গ্রামবাসী ও চন্ডিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামাল ভূইয়া এগিয়ে গেলে দুস্কৃতিকারীরা চেয়ারম্যানকে লাঞ্ছিত করে।

এব্যাপারে জানতে চাইলে অভিযুক্ত মামুন হোসেন এবং আরিফ হোসেনকে পাওয়া যায়নি। তবে আরেক অভিযুক্ত মাহাবুবুর রহমান টিটু বলেন, মেম্বার মোটরসাইকেলসহ দলবল নিয়ে আমার ওপর হামলা করে।

চন্ডিপুর ইউপি চেয়ারম্যান কামাল হোসেন ভূইয়া বলেন, মেম্বার ফারুক ও টিটুর সাথে মারামারির সময় থামাতে গেলে আমি গুরুতর আহত হয়ে বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছি।

রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন বলেন, ঘটনা তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত