ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

চোরের দায়ের কোপে শিক্ষিকার মৃত্যু

  শরীয়তপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ২০:৪৯

চোরের দায়ের কোপে শিক্ষিকার মৃত্যু

শরীয়তপুর সদর উপজেলার বিনোদপুর খালাসিকান্দি গ্রামে চোরের দায়ের কোপে ফাতেমা বেগম (৪০) নামে এক মাদ্রাসার শিক্ষিকার মৃত্যু হয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) সোমবার দুপুরে তার মৃত্যু হয়। পরে রাতে শরীয়তপুরের গ্রামের বাড়িতে এনে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়।

ফাতেমা বেগম বিনোদপুর খালাসিকান্দি গ্রামের মালয়েশিয়া প্রবাসী নাসির মাদবরের স্ত্রী। তিনি স্থানীয় বগাদী দাখিল মাদ্রাসার সহকারী শিক্ষিকা ছিলেন।

পালং মডেল থানা-পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আসলাম উদ্দিন মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, চোরের ধারালো অস্ত্রের আঘাতে গুরুতর আহত ফাতেমা বেগম সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। এ ঘটনায় হত্যা মামলা হয়েছে। অপরাধীকে শনাক্ত করে আইনের আওতায় আনা হবে।

ফাতেমার ভাসুর আবুল মাদবর বলেন, মধ্য রাতে ফাতেমা চিৎকার করছে শুনে দৌড়ে যাই। দেখি ফাতেমার হাতে ও পেটে ধারালো দা দিয়ে কুপিয়েছে চোর। আমার দুই ভাতিজাকেও কুপিয়েছে। পরে তাদের হাসপাতালে নিয়ে যাই। চিকিৎসারত অবস্থায় ফাতেমার মৃত্যু হয়। কুপিয়ে যারা তাকে হত্যা করল তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, নাছির মাদবর মালয়েশিয়া প্রবাসী। তার স্ত্রী ফাতেমা বেগম তিন সন্তান নিয়ে গ্রামে বসবাস করেন। গত বৃহস্পতিবার ফাতেমা ব্যাংক হতে তিন লাখ টাকা উত্তোলন করে বসত ঘরের আলমারিতে রাখেন। শনিবার দিবাগত রাত দুইটার দিকে এক ব্যক্তি বেড়া কেটে ঘরে প্রবেশ করে। আলমারি থেকে টাকা নিয়ে পালানোর সময় ঘুম ভেঙে যায় ফাতেমা বেগমের। তখন তিনি ওই চোরকে জাপটে ধরে চিৎকার করেন। চোর পালানোর জন্য তার হাতে থাকা ধারালো দা দিয়ে ফাতেমাকে কুপিয়ে আহত করে। তখন তার ছেলে জুবায়েত মাদবর (১৫) ও তুহিন মাদবর (১৩) এগিয়ে এলে তাদের কুপিয়ে আহত করা হয়।

স্বজনরা তাদের উদ্ধার করে রাতেই শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে আসেন। ফাতেমা ও তার ছেলে জুবায়েতের শরীরের বিভিন্ন স্থানে কোপানো হয়। তাদের অবস্থা একটু খারাপ হলে চিকিৎসার জন্য ওই রাতেই ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে ফাতেমার অবস্থা আরও খারাপ হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন চিকিৎসকরা। চিকিৎসারত অবস্থায় সোমবার দুপুর ১টার দিকে ফাতেমার মৃত্যু হয়।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত