ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

দিন দুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ২১:৩৮

দিন দুপুরে গৃহবধূকে কুপিয়ে হত্যা

দিন দুপুরে নিজ বাড়িতে দুই সন্তানের জননীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। ফরিদপুর বর্ধিত পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী গ্রামে মঙ্গলবার বিকেল ৩টার দিকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলার প্রস্তুতি নিচ্ছে পরিবার।

এ বিষয়ে জানতে চাইলে ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের পুলিশ সুপার মো. আলীমুজ্জামান (বিপিএম) বলেন, এ হত্যাকাণ্ডের সঙ্গে যারা জড়িত তাদেরকে খুঁজে বের করে দ্রুত গ্রেপ্তার করা হবে। তিনি বলেন, ইতিমধ্যেই হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে একাধিক টিম অভিযান পরিচালনা শুরু করেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, পৌরসভার ৩নং ওয়ার্ডের পশ্চিম গঙ্গাবর্দী গ্রামের রাজমিস্ত্রি দুলাল মন্ডলের স্ত্রী ঝর্ণা মন্ডল ঘটনার দিন ঘরে একাই ছিলো। দুপুরের দিকে প্রতিবেশীরা ওই বাড়িতে এসে দেখতে পান ঝর্ণা মন্ডল রক্তাক্ত অবস্থায় খাটের ওপর শুয়ে রয়েছেন। এ অবস্থা দেখে তারা চিৎকার দিলে পার্শ্ববর্তী বাসিন্দারা ছুটে আসেন। পরে থানায় খবর দিলে বিকেলে পুলিশ ঝর্ণা মন্ডলের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠায়।

ঝর্ণা মন্ডলের ছেলে কৃষ্ণ মন্ডল বলেন, আমাদের সঙ্গে কারো কোনো বিবাদ ছিল না। আমার মাকে নির্মমভাবে হত্যা করা হয়েছে। আমরা কেউ বাড়িতে না থাকার সুযোগে এ ঘটনা ঘটিয়েছে। যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের শাস্তি চাই।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতোয়ালী থানা পুলিশের ওসি মোরশেদ আলম জানান, স্বামী ও ছেলে কাজে যাওয়ার পর কোনো এক সময় ধারাল অস্ত্র দিয়ে ওই গৃহবধূর মাথাসহ শরীরের বিভিন্নস্থানে কুপিয়ে হত্যা করা হয়। ঘরের দরজা খোলা ছিলো।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত