ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

মারতে গিয়ে নিজেই খুন হলো যুবক

  চট্টগ্রাম প্রতিনিধি

প্রকাশ : ১৫ অক্টোবর ২০১৯, ২২:১১

মারতে গিয়ে নিজেই খুন হলো যুবক

চট্টগ্রাম নগরীতে মারধর ও কুপিয়ে এক যুবককে হত্যা করা হয়েছে। সোমবার গভীর রাতে নগরীর পাহাড়তলী থানার লঙ্কাপাড়া এলাকায় এই হত্যাকাণ্ড ঘটে। ঘটনার পর দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।

এই ঘটনায় সুজনের ছোট ভাই রনি মল্লিক বাদি হয়ে মামলা দায়ের করেছেন। মামলায় চারজনকে আসামি করা হয়েছে। এরা হলেন- পাহাড়তলী থানার লঙ্কাপাড়া এলাকার একরাম হোসেন বাবু (৩০), তার বাবা আব্দুল মালেক (৬৫), স্ত্রী রুমি আক্তার (২৫) ও নিকটাত্মীয় আবু তাহের (২০)।

নিহত সুজন মল্লিক (২৯) নগরীর দক্ষিণ কাট্টলী জেলেপাড়ার মৃত নির্মল মল্লিকের ছেলে। তাদের বাড়ি চট্টগ্রামের পটিয়া উপজেলার শোভনদণ্ডী ইউনিয়নের মধ্যম কালিয়াইশ গ্রামে।

পাহাড়তলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাইনুর রহমান জানান, একরাম ও সুজন দুজন বন্ধু এবং মাদকসেবী। তিন-চারমাস আগে তাদের মধ্যে মনোমালিন্য হয়। একপর্যায়ে তাদের মধ্যে কয়েক দফা মারামারিও হয়। গত শুক্রবার সুজন ধারালো অস্ত্র নিয়ে লঙ্কাপাড়ায় এসে একরামকে মারার হুমকি দিয়ে যায়।

তিনি বলেন, সোমবার গভীর রাত দেড়টার দিকে সুজন আবারও কিরিচ নিয়ে একরামের বাসার কাছে আসে। এসময় একরামকে একা পেয়ে তার হাতে কিরিচ দিয়ে আঘাত করে। এতে একরামের হাত কেটে রক্ত ঝরতে থাকে। বাসার লোকজন বের হয়ে একরামকে রক্তাক্ত দেখার পর তারা লোহার রড, ধারালো কিরিচ দিয়ে সুজনের ওপর হামলে পড়েন। পিটিয়ে ও কিরিচ দিয়ে আঘাত করে সুজনকে আহত করা হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পর সুজন মারা যায়।

ওসি জানান, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থলে গিয়ে রুমি ও আব্দুল মালেককে গ্রেপ্তার করেন। এর মধ্যে রুমি মঙ্গলবার সন্ধ্যায় হত্যার দায় স্বীকার করে চট্টগ্রাম মহানগর হাকিম সরওয়ার জাহানের আদালতে জবানবন্দি দিয়েছে।

মামলার অপর দুই আসামি একরাম ও আবু তাহের পালিয়ে গেছে। তাদের গ্রেপ্তারের চেষ্টা চলছে বলে জানিয়েছেন ওসি।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত