ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

বাড়িতে ডেকে নিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ

  পঞ্চগড় প্রতিনিধি

প্রকাশ : ১৬ অক্টোবর ২০১৯, ১৬:৫০

বাড়িতে ডেকে নিয়ে চার বছরের শিশুকে ধর্ষণ

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি এলাকায় ৪ বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগে অহিদুল ইসলাম ওরফে অবিজল ইসলাম (৫০) নামের এক ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে স্থানীয়রা। অভিযুক্ত অহিদুল ওই শিশুটির সম্পর্কে প্রতিবেশী দাদা হন।

বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। একই সাথে ওই শিশুটির ডাক্তারি পরীক্ষা ও ২২ ধারায় জবানবন্দি গ্রহণ করা হয়েছে।

মঙ্গলবার রাতে শিশুটির চাচা অহিদুল ইসলামকে আসামি করে দেবীগঞ্জ থানায় একটি মামলা করেন। স্থানীয়রা জানায়, ধর্ষণের শিকার শিশুটির বাবা মারা গেছেন। মা অন্যত্র বিয়ে করে সংসার করছেন। শিশুটি চাচার বাড়িতেই থাকতো।

মামলা সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে শিশুটি বাড়ির পাশে তার সমবয়সী ছেলেমেয়েদের সাথে খেলছিল। এ সময় প্রতিবেশী দাদা সম্পর্কের অহিদুল তাকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকার সুযোগে শিশুটিকে ধর্ষণ করে অহিদুল।

এ সময় শিশুটি চিৎকার করলে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। একই সাথে অহিদুলকে আটক করে প্রথমে চিলাহাটি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছে নিয়ে যায়। পরে চেয়ারম্যানের পরামর্শে তাকে দেবীগঞ্জ থানা পুলিশের হাতে তুলে দেয়া হয়। মঙ্গলবার রাতেই ধর্ষণের শিকার শিশুটির চাচা দেবীগঞ্জ থানায় অহিদুলকে আসামি করে একটি মামলা করেন। ওই মামলায় গ্রেপ্তার দেখিয়ে অহিদুলকে বুধবার আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

দেবীগঞ্জ থানার ওসি রবিউল হাসান সরকার বলেন, ওই শিশুকে ধর্ষণের অভিযোগে তার চাচা থানায় একটি মামলা করেছেন। অভিযুক্ত অহিদুলকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত