ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

দেশে পৌঁছেছে সৌদিতে নিহত চার যুবকের মরদেহ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৭ অক্টোবর ২০১৯, ০০:৩১

দেশে পৌঁছেছে সৌদিতে নিহত চার যুবকের মরদেহ

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় নিহত নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার চার যুবকের লাশ দেশে এসে পৌঁছেছে।

বুধবার (১৬ অক্টোবর) বিকেলে আড়াইহাজার উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়ন ও খাগকান্দা ইউনিয়নে নিজেদের গ্রামে ওই চারজনের মরদেহ নিয়ে আসা হয়।

নিহতরা হলেন- উপজেলার কালাপাহাড়িয়া ইউনিয়নের বদলপুর গ্রামের জব্বর মিয়ার ছেলে সুরুজ মিয়া, একই এলাকার মোতালিব ব্যাপারির ছেলে নুরে আলম ওরফে নুরা মিয়া, খালিয়ারচর গ্রামের মোকারমের ছেলে উজ্জল এবং খাগকান্দা ইউনিয়নের চম্পকনগর গ্রামের আক্রম আলীর ছেলে রাসেল।

গত ২৩ আগস্ট সৌদি আরবে দুর্ঘটনার কবলে পড়ে মারা যান এ চারজন। সেদিন মদিনায় আল ফাহাদ কোম্পানিতে কাজ শেষে পিকআপভ্যানে করে বাসায় ফিরছিলেন চার যুবক। পথে তাদের বহনকারী পিকআপের চাকা ফেটে প্রাইভেটকারের সঙ্গে ধাক্কা খায়। এতে পিকআপভ্যানটি উল্টে যায় এবং ঘটনাস্থলেই চারজন মারা যান। পরে তাদের মরদেহ মদিনায় কিং ফাহাদ হাসপাতালের হিমঘরে রাখা হয়। সার্বিক আনুষ্ঠানিকতার পর বুধবার বিকেলে তাদের মরদেহ গ্রামে পৌঁছালে শোকের ছায়া নেমে আসে।

বিষয়টি নিশ্চিত করে অভিবাসী কর্মী উন্নয়ন প্রোগ্রামের (ওকাপ) আড়াইহাজার শাখার ফিল্ড অফিসার আমিনুল হক জানান, বুধবার সৌদি এয়ারলাইলান্সের একটি ফ্লাইটে করে সৌদি আরব থেকে আড়াইহাজার উপজেলার চার যুবকের লাশ দেশে এসে পৌঁছেছে। পরে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত