ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৬ মিনিট আগে
শিরোনাম

রায়পুরে জমি নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৮

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১৭:০৩

রায়পুরে জমি নিয়ে সংঘর্ষে নারীসহ আহত ৮

লক্ষ্মীপুরের রায়পুরে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে সংঘর্ষে নারীসহ আহত হয়েছে ৮ জন। ঘটনাটি ঘটেছে শুক্রবার বিকেলে উপজেলার চরআবাবিল ইউনিয়নে ১নং ওয়ার্ড রাঢ়ী বাড়িতে।

আহতদেরকে উদ্ধার করে লক্ষ্মীপুর ও রায়পুর সদর হাসপাতালে ভর্তি করে স্থানীয়রা। আহতরা হলেন, নুরুল আমিন রাঢ়ী (৪৫), খাদিজা বেগম (৫০), জোসনা বেগম (৬৫), সবুজ (৩৫), জাকিয়া বেগম (৫০), মাহমুদা বেগম (৪০), নাজমা বেগম (৩৮), চোকিনা বেগম (৪২)।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার ১নং চরআবাবিল ইউনিয়নের ১নং ওয়ার্ডে নুরুল আমিন রাঢ়ী ও সবুজ সরকার আলমীগর সরকারদের সাথে দীর্ঘদিন ধরে জমি সংক্রান্ত বিরোধ চলে আসছে। এ নিয়ে উভয় পক্ষের একাধিক মামলা বিচারাধীন। ফাঁড়ি থানায় ওই ঘটনাকে কেন্দ্র করে একাধিকবার বৈঠক হয়েছে। সমাধান না হওয়ায় উভয় পক্ষের বিরোধ লেগেই আছে।

শুক্রবার দুপুরে সবুজ সরকার ও আলমগীর সরকার বিরোধকৃত জায়গাতে কৃষি কাজ করতে গেলে নুরুল আমিন রাঢ়ী ও সবুজ রাঢ়ীসহ অন্যরা তাদের ওপর হামলা চালায়। তারা আত্মরক্ষার্থে হামলা চালালে উভয় পক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে উভয় পক্ষের আটজন আহত হয়।

খবর পেয়ে হায়দরগঞ্জ ফাঁড়ি পুলিশ ঘটনাস্থল গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। এ ব্যাপারে উভয়পক্ষে মামলার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন হায়দরগঞ্জ ফাঁড়ি থানার পরিদর্শক বেলায়েত হোসেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত