ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ ঘন্টা আগে
শিরোনাম

নেত্রীর মূল্যায়ন প্রত্যাশী কৃষকলীগ নেতা আবুল হোসেন

  নবাবগঞ্জ দোহার প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ১৭:৩০

নেত্রীর মূল্যায়ন প্রত্যাশী কৃষকলীগ নেতা আবুল হোসেন

রাজধানী ঢাকার দোহার ও নবাবগঞ্জের কৃষি ও কৃষক সমাজের কাছের মানুষ মো. আবুল হোসেন। মাটি ও মানুষের সাথে যার সম্পর্ক দীর্ঘদিনের। সাধারণ পরিবার থেকে উঠে আসা একজন সৎ রাজনীতিবীদ হিসেবে এই অঞ্চলে পরিচিত। কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মো. আবুল হোসেনকে এবার কৃষকলীগের জাতীয় সম্মেলনে প্রধানমন্ত্রী তার সততা, দলের প্রতি আনুগত্য ও ত্যাগের যথাযথ মূল্যায়ন করবেন এমনটাই প্রত্যাশা করছে এলাকাবাসী ও সংগঠনের নেতাকর্মীরা।

দলীয় সূত্রে জানা যায়, আগামী ৬ নভেম্বর অনুষ্ঠিত হবে বাংলাদেশ কৃষকলীগের জাতীয় সম্মেলনে। আর এই সম্মেলনকে কেন্দ্র করে সারাদেশের ন্যায় দোহার ও নবাবগঞ্জে কৃষকলীগের নেতাকর্মীদের মধ্যে উৎসবমূখর পরিবেশ তৈরি হয়েছে। অধিকাংশ নেতাকর্মী মনে করেন এবার সংগঠনে সৎ, ত্যাগীদের প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সংগঠনের গুরুত্বপূর্ণ পদে অধিষ্ঠিত করবেন।

এ বিষয়ে নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের সভাপতি অ্যডভোকেট জাহিদ হায়দার উজ্জল ও সাধারণ সম্পাদক শেখ আবুল কালাম আজাদ বলেন, কৃষক নেতা মো. আবুল হোসেনকে ৭৫ পরবর্তী দলের দুর্দিনে লেথাপড়ার পাশাপাশী ছাত্রলীগের একজন সাধারনকর্মী হিসেবে রাজনীতি শুরু করেন।

পরবর্তিতে নবাবগঞ্জ উপজেলা কৃষকলীগের আহবায়ক, বৃহত্তম ঢাকা জেলার সাধারণ সম্পাদক, কেন্দ্রীয় কৃষি বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক নির্বাচিত হন। বর্তমানে তিনি বাংলাদেশ কৃষকলীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। দোহার ও নবাবগঞ্জের সাধারণ মানুষ তথা কৃষক শ্রমিকের সাথে আবুল হোসেনের রয়েছে নিবিড় সম্পর্ক।

এলাকাবাসী ও সংগঠনের পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনার কাছে তাদের দাবি, চলমান রাজনীতির মাঠে সৎ ও দলের নিবেদিতপ্রাণ কৃষক নেতা আবুল হোসেনেকে সংগঠনে গুরুত্বপূর্ণ পদ দিয়ে সৎ মানুষকে রাজনীতি করার সুযোগ দেবেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত