ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩০ মিনিট আগে
শিরোনাম

৩৬তম বিসিএস পুলিশের সভাপতি রাজন, সম্পাদক মুশফিকুর

৩৬তম বিসিএস পুলিশের সভাপতি রাজন, সম্পাদক মুশফিকুর

সহকারী পুলিশ সুপার রাজন কুমার সাহাকে সভাপতি ও সহকারী পুলিশ সুপার মুশফিকুর রহমান তুষারকে সাধারণ সম্পাদক করে ৩৬তম বিসিএস (পুলিশ) সার্ভিস অ্যাসোসিয়েশনের ৪০ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

সম্প্রতি রাজধানীর ঢাকা অফিসার্স ক্লাবে আয়োজিত এক সভায় এই কমিটি গঠিত হয়। শুক্রবার গণমাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সভাপতি রাজন কুমার সাহা বলেন, ‘সব সদস্যের মতামতের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়েছে। সভায় সদস্যদের ঐক্য, পারস্পারিক সহিযোগিতা ও দায়িত্বশীলতার ভিত্তিতে দেশের সার্বিক নিরাপত্তা বজায় রাখতে সবসময় সজাগ থাকার ওপর গুরুত্বারোপ করা হয়।’

রাজন কুমার সাহা বর্তমানে নোয়াখালী জেলা পুলিশে শিক্ষানবিশ সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে তথ্যপ্রযুক্তি বিভাগে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেছেন।

সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান তুষার বর্তমানে সিরাজগঞ্জ জেলা পুলিশে শিক্ষানবিশ সহকারি পুলিশ সুপার হিসেবে কর্মরত আছেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ইন্টারন্যাশনাল বিজনেস বিভাগ থেকে বিবিএ ও এমবিএ সম্পন্ন করেন।

৩৬তম বিসিএস পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের অপর যে কমিটির খবর গণমাধ্যমে প্রকাশিত হয়েছে সে বিষয়ে রাজন কুমার সাহা বলেন, ‘পূর্ব আলোচনা অনুযায়ী আমাদের সিদ্ধান্ত ছিল ব্যাচের সবাই মিলে একটি কমিটি করা হবে। কিন্তু গুটিকয়েকজন সদস্য মিলে আগেই ওই কমিটি গঠন করেছে। গত ১১ অক্টোবর আমরা যখন ব্যাচের বেশিরভাগ সদস্য মিলে নতুন কমিটি গঠন করি তখন তাদের সাথে যোগাযোগ করা হয়েছে। তারা আমাদের সভায় আসতে চেয়েও আসেননি।’

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত