ঢাকা, বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৭ মিনিট আগে
শিরোনাম

বিএনপি’র বাকি অংশও হারিয়ে যাবে: নানক

  চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১৮ অক্টোবর ২০১৯, ২২:১১

বিএনপি’র বাকি অংশও হারিয়ে যাবে: নানক

‘বিএনপি’র অবশিষ্ট অংশেরও বিদায়ের সময় এসেছে। সেই বিদায়ও হয়ে যাবে। শেখ হাসিনা যে সব প্রকল্প হাতে নিয়েছেন তা বাস্তবায়িত হলে জনগণই তাদের ঝেটিয়ে বিদায় করবে।

‘আওয়ামী লীগের পতন অতি সন্নিকটে’ বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এমন মন্তব্যের পরিপ্রেক্ষিত এসব কথা বলেন, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার সন্ধ্যায় চাঁপাইনবাবগঞ্জ জেলা শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় নেতা-কর্মীদের উদ্দেশ্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, নেতাকর্মীরা ঐক্যবদ্ধ থাকলে জায়ামাত-বিএনপি চিরতরে হারিয়ে যাবে; কিন্তু আওয়ামী লীগের শত্রু আওয়ামী লীগ নিজেই। তিনি আরো বলেন, রাজনীতি হলো একটি সমঝোতা শিল্প; কাজেই দলের অভ্যন্তরীণ কোন্দল পরিহার করে নিজেদের মধ্যে সমঝোতা বাড়ানোর আহবান জানান তিনি।

জেলা আওয়ামী লীগের সভাপতি মইনুদ্দিন মন্ডলের সভাপতিত্তে বর্ধিত সভায় উপস্থিতি ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও নৌ-পরবিহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী, স্থানীয় সাংসদ ডা.সামিল উদ্দিন আহম্মেদ শিমুল, নারী সংসদ ফেরদৌসী ইসলাম জেসী, কেন্দ্রীয় কমিটি ও স্থাণীয় আওয়ামীলীগের সকল পর্যায়ের নেতৃবৃন্দ।

এদিকে আগামী ২৬ নভেম্বর জেলা আওয়ামী লীগের সম্মেলন সফল করতে নির্দেশ দেয়া হয়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত