ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

ধামরাই প্রেসক্লাবের সভাপতি হাসান, সাধারণ সম্পাদক আনিস

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ১৯ অক্টোবর ২০১৯, ১৯:৫৯  
আপডেট :
 ১৯ অক্টোবর ২০১৯, ২০:০১

সভাপতি হাসান, সাধারণ সম্পাদক আনিস

ঢাকার ধামরাই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক নির্বাচনে কালের কন্ঠ পত্রিকার ধামরাই প্রতিনিধি আবু হাসান সভাপতি ও দৈনিক ইনকিলাবের ধামরাই প্রতিনিধি আনিস উর রহমান স্বপন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন। শনিবার সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত প্রেসক্লাব মিলনায়তনে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

মোট ২০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। ভোট গণনা শেষে বেলা সাড়ে ৩টায় ফলাফল ঘোষণা করেন প্রেসক্লাব নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট আবুল কালাম মিজানুর রহমান।

অন্য পদের মধ্যে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন বিজয় টিভির ধামরাই প্রতিনিধি জুলহাস উদ্দিন, এশিয়ান টিভির ধামরাই প্রতিনিধি মোস্তাফিজুর রহমান বকুল, অর্থ ও দপ্তর সম্পাদক পদে মানবকন্ঠ পত্রিকার ধামরাই প্রতিনিধি মো. রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক পদে আমার সংবাদ পত্রিকার ধামরাই প্রতিনিধি আব্দুল কাদের, প্রচার ও প্রচারণা সম্পাদক পদে নির্বাচিত হন নয়াদিগন্ত পত্রিকার ধামরাই প্রতিনিধি নবীন চৌধুরী।

এছাড়াও কার্যনির্বাহী সদস্য পদে রয়েছেন- আমার বার্তার ধামরাই প্রতিনিধি শওকত হোসেন সৈকত ও আমাদের বসুন্ধরা পত্রিকার ধামরাই প্রতিনিধি রেজাউল করিম।

নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন মো. আবুল কালাম মিজানুর রহমান, অ্যাডভোকেট আমিনুল রহমান ও অ্যাডভোকেট মো. খলিলুর রহমান মুখর।

ধামরাই প্রেসক্লাবের দ্বি- বার্ষিক নির্বাচন সম্পর্কে স্থানীয় সংসদ সদস্য আলহাজ্ব বেনজির আহমদ বলেন, ধামরাই প্রেসক্লাবের নির্বাচন খুব সুন্দর ও সুষ্ঠু হয়েছে। সাংবাদিক হলো জাতির বিবেক। আমি চাই আপনারা সঠিক ও সত্য সংবাদ প্রকাশ করবেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত