ঢাকা, শনিবার, ০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীর স্যামসাং ফ্যাক্টরিতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ১৭:৪৬

নরসিংদীর স্যামসাং ফ্যাক্টরিতে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

নরসিংদীর শিবপুরে স্যামসাং ফ্যাক্টরিতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সাব্বির নামে (২৬) এক শ্রমিকের মৃত্যু হয়েছে। রোববার দুপুরে শিবপুরের স্যামসাং ফ্যাক্টরির ফ্রিজ কারখানায় এ ঘটনা ঘটে। নিহত সাব্বির শিবপুর উপজেলা বংশিরদিয়া গ্রামে।

জানাযায়, সাব্বির সকালে কাজে আসেন। তার পর সেখানে কাজ করছিলেন। এরই মধ্যে তিনি বিদ্যুতের তারে জড়িয়ে পড়েন। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে তাকে উদ্ধার করে নরসিংদী জেলা হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের ভাই রিয়াজ বলেন, ভাই সকালে কাজে ফ্যাক্টরিতে যায়। হঠাৎ কারখানা থেকে ফোন আসে ভাই অসুস্থ। হাসপাতালে এসে দেখি মৃত অবস্থায় পড়ে আছে।

অপর একটি সূত্র থেকে জানাযায়, স্যামসাং আন্তর্জাতিক কোম্পানি। কিন্তু শিবপুরে কারখানাটি নতুন করে তৈরি করা হয়েছে। এই ফ্যাক্টরিতে উন্নয়ন কাজ এখনো চলমান। তাই কারখানাটির ভেতরে সবকিছু এখনো আপটুডেট হয়নি। সে কারণেই বিদ্যুতের লিকেজ থেকে এঘটনা ঘটে থাকতে পারে।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সেলী রানি দাস বলেন, রোগীকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন লোকজন। তখন নিহতের লোকজন জানিয়েছেন, সাব্বির বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছেন। পরে বিশেষজ্ঞ চিকিৎসকরা এসে রোগীকে ভালো করে দেখে মৃত ঘোষণা করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত