ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

রায়পুর পৌর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন

সভাপতি মোতালেব ভূঁইয়া, সম্পাদক সুভাষ রায়

  রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ১৮:৪৩

সভাপতি মোতালেব ভূঁইয়া, সম্পাদক সুভাষ রায়

রায়পুরে পৌর ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। শনিবার রাতে পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় মাঠে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন সম্মেলন উদ্বোধন করেন।

পৌর আওয়ামী লীগের আহবায়ক জামসেদ কবির বাক্কী বিল্লাহর সভাপতিত্বে ও যুগ্ম আহবায়ক আইনুল কবির মনির সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুরর-২ আসনের সংসদ সদস্য কাজী শহিদুল ইসলাম পাপুল ও তার সহধর্মিনী সংরক্ষিত মহিলা আসনের এমপি মিসেস সেলিনা ইসলাম সিআইপি।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদ, সম্পাদক পৌর মেয়র ইসমাইল খোকন, জেলা আওয়ামী লীগের সদস্য রফিকুল হায়দার বাবুল পাঠান, অ্যাডভোকেট মিজানুর রহমান মুন্সি, প্যানেল মেয়র কাজী গুলজার, ইউপি চেয়ারম্যান ইউছুপ জালাল কিসমতসহ অন্যরা।

আলোচনাসভা শেষে ৬নং ওয়ার্ডের ৩৫৫ জন সদস্যদের গোপন ভোটে সভাপতি পদে, মোতালেব ভূঁইয়া পেয়েছেন ১৬১ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ফারুক পাটওয়ারী ৮৪। সম্পাদক পদে সুভাষ রায় পেয়েছেন ১০৬ ভোট নিকটতম প্রতিদ্বন্দ্বী আলম পেয়েছেন ৬১ ও রাজু পাটওয়ারী ৬১।

আনন্দঘন পরিবেশে এ সম্মেলন অনুষ্ঠিত হয়। শনিবার বিকেল থেকে প্রতিটি ওয়ার্ড থেকে নেতাকর্মীরা মিছিল নিয়ে পাইলট বিদ্যালয় মাঠে এসে আলোচনাসভায় মিলিত হন।

পরে প্রধান অতিথি বিশেষ অতিথিবৃন্দ বিজয়ীদেরক অভিনন্দন জানিয়ে বলেন, আগামীতে তাদের নেত্বতেৃ ওয়ার্ড আওয়ামী লীগ নেতাকর্মীরা কর্মচাঞ্চল্য ফিরে পাবে। জেলা ও উপজেলা আওয়ামী লীগ ওয়ার্ডের সকলকে সর্বাত্মক সহযোগিতা করবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত