ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

  ফরিদপুর প্রতিনিধি

প্রকাশ : ২০ অক্টোবর ২০১৯, ২২:১৫

আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

ফরিদপুরের ভাঙ্গা উপজেলায় আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে যুবলীগ নেতা নাসির মাতুব্বর (২৮) নিহত হয়েছেন। রোববার ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন তিনি মারা যান।

নিহত নাসির ঘারুয়া ইউনিয়ন যুবলীগের যুগ্ম-সম্পাদক ও কুমারখালী গ্রামের কাউস মাতুব্বরের ছেলে। তিনি নয়ন খাঁ গ্রুপের সদস্য।

এদিকে সেলিম নিহত হওয়ার সংবাদ এলাকায় পৌঁছলে নয়ন খার লোকজন দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়। তবে ওই গ্রামের আবুতারা গ্রুপের লোকজন গ্রেপ্তার এড়াতে বাড়ি ছেড়ে পালিয়ে গেছে। লুটপাট ও ফের সংঘর্ষ ঠেকাতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। এ ঘটনায় ভাঙ্গা থানায় একটি হত্যা মামলার প্রস্তুতি চলছে বলে জানা যায়।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার সকালে ঘারুয়া ইউনিয়নের কুমারখালী গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র কজরে আওয়ামী লীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। সংঘর্ষে উভয় গ্রুপের কমপক্ষে অর্ধশত লোক আহত হয়।

গুরুতর আহতদের মধ্যে নাসিরকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেলিমের তলপেটে কোপের আঘাত ও রক্তক্ষরণের কারণে রোববার সকাল ৯টার দিকে সেলিম চিকিৎসাধীন মারা যান।

এ বিষয় ভাঙ্গা থানার ওসি (তদন্ত) নিখিল চন্দ্র অধিকারী বলেন, সেলিম সকালে মারা যাওয়ার পর উভয় গ্রুপের মামলার প্রস্তুতি চলছে। সেলিম হত্যার বিষয়ে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। এলাকায় ফের সংঘর্ষ ও লুটতরাজ এড়াতে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

এনএইচ/

  • সর্বশেষ
  • পঠিত