ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

খোঁজ মিলল সম্রাটের আরেক প্রেমিকার

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২১ অক্টোবর ২০১৯, ১৬:২২  
আপডেট :
 ২১ অক্টোবর ২০১৯, ১৭:০৭

খোঁজ মিলল সম্রাটের আরেক প্রেমিকার

র‌্যাবের জিজ্ঞাসাবাদে একের পর এক চাঞ্চল্যকর তথ্য দিয়ে চলেছেন ক্যাসিনোকাণ্ডে গ্রেপ্তার মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন সম্রাট।

এবার তার আরেক প্রেমিকার খোঁজ মিলেছে। ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ইডেন কলেজ ছাত্রলীগের এক নেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল সম্রাটের। ওই ছাত্রলীগ নেত্রীর নাম মৌসুমী।

ইডেন কলেজ ছাত্রলীগ নেত্রী মৌসুমীর সাথে প্রেমের সম্পর্কের কারনে রাজধানীর অভিজাত এলাকা গুলশানের পুলিশ প্লাজায় মৌসুমীর নামে একাধি দোকান কিনেছেন ক্যাসিনো কিং ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট। র‌্যাবের জিজ্ঞাসাবাদে তথ্য বেরিয়ে এসেছে।

র‌্যাবের ওই সূত্র জানিয়েছে, বিশ্বের বিভিন্ন দেশে টাকা জমা রেখেছেন ক্যাসিনো সম্রাট সে দেশগুলোর মধ্যে রয়েছে দুবাই সিঙ্গাপুর, মালায়শিয়া, থাইল্যান্ড। এছাড়া তার ভাই বাদলের নামে রাজধানীর আশেপাশে বেশ কয়েকটি ফ্ল্যাট ও প্লট কিনে রেখেছেন ক্যাসিনো কিং সম্রাট।

র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক লেফটেন্যান্ট কর্নেল সারওয়ার বিন কাশেম গণমাধ্যমকে বলেন, আমরা সম্রাটের কাছ থেকে বেশ কিছু গুরুত্বপূর্ণ তথ্য পেয়েছি। সম্রাট ঢাকার ক্যাসিনো জগতের প্রধান নিয়ন্ত্রণকারী ছিলেন। তার মাধ্যমেই প্রভাবশালী মহলের মধ্যে বিপুল অঙ্কের অবৈধ অর্থের লেনদেন হয়েছে। আপনারা জানেন, যেখানেই অঢেল অর্থ সেখানেই অবধারিতভাবে অস্ত্র, মাদক ও নারী সম্পৃক্ততা চলে আসে। সম্রাটের ক্ষেত্রেও এর ব্যতিক্রম নয়।

  • সর্বশেষ
  • পঠিত