ঢাকা, বুধবার, ২০ নভেম্বর ২০১৯, ৫ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ০৯:২৬

প্রিন্ট

আজ বাংলাদেশ-ভারত প্রীতি ফুটবল ম্যাচ

আজ বাংলাদেশ-ভারত প্রীতি ফুটবল ম্যাচ
লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারীতে মঙ্গলবার প্রথমবারের মতো বাংলাদেশ-ভারত প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হতে চলেছে। সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেন উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ফরহাদ আলম সুমন।

ফরহাদ আলম সুমন বলেন, উপজেলা ক্রীড়া সংস্থার আয়োজনে প্রথমবারের মতো আদিতমারী উপজেলায় ভারত-বাংলাদেশের প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার বিকেল ৪টায় উপজেলার প্রাণকেন্দ্র আদিতমারী জিএস সরকারী উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে এ ম্যাচ অনুষ্ঠিত হবে।

ভারতের পশ্চিমবঙ্গের গ্রীনল্যান্ড ডুয়ার্স ভ্যার্টান্স স্পোর্টস ক্লাব একাদশের মোকাবেলা করবে লালমনিরহাটের সোনালী অতীত ফুটবল ক্লাব একাদশ। এ প্রতিযোগিতা সফল করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। এই ম্যাচকে ঘিরে ফুটবলপ্রেমীদের মাঝে উৎসবের আমেজ বিরাজ করছে।

এই প্রীতি ম্যাচে অংশ নিতে সোমবার বিকেলে বুড়িমারী স্থলবন্দর হয়ে ভারতের পশ্চিমবঙ্গের গ্রীনল্যান্ড ডুয়ার্স ভ্যার্টান্স স্পোর্টস ক্লাবের ৩০ সদস্যের একটি দল লালমনিরহাটে পৌঁছেছে। ভারতের এ ফুটবল দলটি বাংলাদেশের রাজধানী ঢাকায় দুইটি, রংপুরে একটি ও আদিতমারীতে একটি ফুটবল প্রতিযোগিতায় অংশ নেবে।

মঙ্গলবার বিকেল ৪টায় এ ম্যাচের উদ্বোধন করবেন লালমনিরহাট জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট মতিয়ার রহমান।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, জেলা প্রশাসক আবু জাফর। এ ছাড়া লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হক পিপিএম সেবা, ও জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি সিরাজুল হক উপস্থিত থাকবেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত