ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪৯ মিনিট আগে
শিরোনাম

বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতি, নারীসহ আহত দুই

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ অক্টোবর ২০১৯, ১৩:২৮  
আপডেট :
 ২২ অক্টোবর ২০১৯, ১৩:৪৬

বিজিবি সদস্যের বাড়িতে ডাকাতি, নারীসহ আহত দুই

গোপালগঞ্জের মুকসুদপুরে বিজিবি সদস্য লিয়াকত আলীর বাড়িতে ডাকাতি হয়েছে। এসময় ডাকাতের হামলায় এক নারীসহ দু’জন আহত হয়েছে। ইতিমধ্যে এক ডাকাতকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গ্রেপ্তারকৃত ডাকাত সদস্য হাসান আলী ফরিদপুর জেলার কোতয়ালী থানার রঘুনাথপুর গ্রামের বাবর আলী ছেলে।

আহতরা হলেন, বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা (৫৫) ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন (৩০)। সবাইকে মুকমুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বিজিবি সদস্য লিয়াকত আলীর স্ত্রী রাবিনা সুলতানা জানান, সোমবার গভীর রাতে মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহাড়া গ্রামে বিজিবি সদস্য লিয়াকত আলীর বাড়ীর জানালার গ্রিল কেটে ঘরে প্রবেশ করে ছয় ডাকাত। পরে অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে ডাকাতরা আলমারী ভেঙ্গে নগদ আড়াই লাখ টাকা ও ৮ ভরি স্বর্ণালঙ্কারসহ অন্যান্য মালামাল লুটে নেয়।

এসময় বিজিবি সদস্য লিয়াকত আলির স্ত্রী রাবিনা সুলতানা ও ছেলে আহম্মেদ রিয়াজ লিমন ডাকাত সদস্য হাসান আলীকে ধরে ফেললে অন্য ডাকাতরা তাদেরকে পিটিয়ে ও কুপিয়ে আহত করে। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে অন্য ডাকাতরা পালিয়ে যায়। এলাকাবাসী আটক ডাকাত হাসান আলকে গণপিটুনি দেয়।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে গ্রেপ্তার করে। ডাকাতসহ আহত তিনজনকে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মুকসুদপুর থানা অফিসার ইনচার্জ (ওসি) মোস্তফা কামাল পাশা জানান, এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত