ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ছেলে বিয়ে করায় রাগে মায়ের আত্মহত্যা

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ০৮:৫৫  
আপডেট :
 ২৩ অক্টোবর ২০১৯, ০৯:০৮

ছেলে বিয়ে করায় রাগে মায়ের আত্মহত্যা

মায়ের নিষেধ অগ্রাহ্য করে নিজের পছন্দের পাত্রীকে বিয়ে করেছিলেন ছেলে। কিন্তু বউ নিয়ে ঘরে ফিরে এসে ওই ছেলে মায়ের মরদেহ দেখেন। মঙ্গলবার এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে পাবনার ঈশ্বরদী উপজেলার সাহাপুর ইউনিয়নের দীঘা স্কুলপাড়া গ্রামে।

আত্মঘাতী ওই অভিমানী মায়ের নাম হালিমা বেগম (৫৫)। তিনি ওই গ্রামের বাসিন্দা আকাত আলীর স্ত্রী। মঙ্গলবার বিকেলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।

স্থানীয়রা জানান, ছেলে আবদুল হালিম (২৫) তার পছন্দের এক মেয়েকে বিয়ে করতে চাইলে তার মা এতে রাজি হননি। এ নিয়ে ছেলের সঙ্গে মা হালিমা বেগমের কয়েক দফা ঝগড়া হয়।

ঘটনার দিন হালিমা বেগম প্রতিবেশীদের কাছ থেকে জানতে পারেন ছেলে বিয়ে করে বউ সঙ্গে নিয়ে বাড়ি আসছে। এই খবর শুনে ছেলের ওপর রাগ করে মঙ্গলবার বিকেলে নিজ বাড়িতে গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেন হালিমা বেগম।

ঈশ্বরদী থানা পুলিশ মঙ্গলবার সন্ধ্যায় তার মরদেহ উদ্ধার করেছে।

এ সম্পর্কে ঈশ্বরদী থানার ওসি বাহাউদ্দিন ফারুকী জানান, ছেলের সঙ্গে রাগারাগির ফলে এই আত্মহত্যার ঘটনা ঘটেছে বলে তাদের প্রাথমিক ধারণা। তবে বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ময়না তদন্তের জন্য ওই নারীর মরদেহ মঙ্গলবার রাতেই পাবনা মর্গে পাঠান হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলেও জানান ওসি।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত