ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

সিঁধ কেটে ঘরে ঢুকে ব্যবসায়ীকে হত্যা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৩ অক্টোবর ২০১৯, ১৫:৪০

সিঁধ কেটে ঘরে ঢুকে ব্যবসায়ীকে হত্যা

কিশোরগঞ্জ জেলার কটিয়াদীতে সিঁধ কেটে ঘরে ঢুকে এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে। এ সময় তাকে উদ্ধার করতে গিয়ে আরো কয়েকজন আহত হয়েছে। তাদের মধ্যে গুরুতর আহত নিহতের স্ত্রী শারমিন আক্তারকে ঢাকায় এবং তোফাচানকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভির্ত করা হয়েছে হয়েছে।

বুধবার রাতে উপজেলার করগাঁও ইউনিয়নের ভাট্টা গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান (৩৬) ভাট্টা গ্রামের মৃত মো. মতি মিয়ার ছেলে। তিনি ঢাকায় কাঁচামালের ব্যবসা করতেন বলে জানা গেছে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত হাবিবুরের চাচাতো ভাই আল আমিন দলবল নিয়ে রাতের আঁধারে সিধ কেটে হাবিবুর রহমানের ঘরে ঢুকে। পরে তাকে ঘুমন্ত অবস্থায় এলোপাথারী কুপিয়ে মারাত্মক ভাবে জখম করে। এ ঘটনায় তার স্ত্রী শারমিন আক্তার ডাক-চিৎকার শুরু করলে তাকেও কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

এ সময় আশপাশের ঘর থেকে হাবিবুরকে উদ্ধার করতে এগিয়ে এলে বাইরে অবস্থানরত দুর্বৃত্তরা তোফাচান (৩১) ও জুনায়েদ (৫৪) নামের দুইজনকে কুপিয়ে জখম করে।

পরে স্থানীয় লোকজন হাবিবুরকে উদ্ধার করে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এছাড়া নিহতের স্ত্রী শারমিন আক্তারকে ঢাকায় এবং তোফাচানকে বাজিতপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়।

করগাঁও ইউপি চেয়ারম্যান শরাফত লস্কর পারভেজ জানান, পূর্ব বিরোধের জের ধরে এ ঘটনা ঘটতে পারে।

কটিয়াদী মডেল থানার ওসি এম. এ জলিল বাংলাদেশ জার্নালকে বলেন, সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। মামলার প্রস্তুতি ও আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত