ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ২৫ অক্টোবর ২০১৯, ১১:০৯

প্রিন্ট

যাত্রীবাহী বাস ধানখেতে, মা-মেয়েসহ নিহত ৩

যাত্রীবাহী বাস ধানখেতে, মা-মেয়েসহ নিহত ৩
বগুড়া প্রতিনিধি

বগুড়ায় এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মা-মেয়েসহ ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন কমপক্ষে আরো ১০ জন।

বৃহস্পতিবার গভীর রাতে শিবগঞ্জের রংপুর-ঢাকা মহাসড়কে যাত্রীবাহী বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের ধানক্ষেতে উল্টে গেলে এই হতাহতের ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহতরা হলেন- ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলার বহরা গ্রামের মনোয়ার হোসেনের স্ত্রী শাবনুর খাতুন (২২), তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার ও দিনাজপুরের কাহারোল উপজেলার আল-আমিনের তিন বছরের ছেলে মেহেদী হাসান।

ঠাকুরগাঁও থেকে ছেড়ে আসা ঢাকাগামী রাহবার এন্টারপ্রাইজের কোচটি বৃহস্পতিবার রাত দেড়টার দিকে বগুড়ার শিবগঞ্জ উপজেলার পাকুড়তলা এলাকায় মহাসড়কে পৌঁছায়। এ সময় বৃষ্টির মধ্যে চালক নিয়ন্ত্রণ হারালে যাত্রীবাহী বাসটি মহাসড়কের পাশে ধানখেতে পড়ে উল্টে যায়।

এতে ঘটনাস্থলেই গৃহবধূ শাবনুর, তার আড়াই বছরের মেয়ে মঞ্জিলা আকতার ও শিশু মেহেদী হাসান ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় বাসের আরো কমপক্ষে ১০ যাত্রী আহত হয়েছেন। আহতদের বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হাইওয়ে পুলিশ ও গোবিন্দগঞ্জ থানার ওসি আবদুল কাদের জিলানী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় মোকামতলা পুলিশ তদন্তকেন্দ্র ও হাইওয়ে পুলিশ। আহতদের উদ্ধার করে শজিমেকসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনাকবলিত কোচটি জব্দ করেছে পুলিশ। তবে এর চালক ও হেলপার পালিয়ে গেছে। এ ব্যাপারে শিবগঞ্জ থানায় মামলার প্রস্তুতি চলছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত