ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

ডিএসসিসির ২১ কাউন্সিলরকে শোকজ

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ২৭ অক্টোবর ২০১৯, ১৪:৫৪  
আপডেট :
 ২৭ অক্টোবর ২০১৯, ১৪:৫৭

ডিএসসিসির ২১ কাউন্সিলরকে শোকজ

ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ১৯ জন ওয়ার্ড কাউন্সিলর এবং ২ জন সংরক্ষিত আসনের কাউন্সিলরসহ ২১ কাউন্সিলরকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছে কর্পোরেশন।

রোববার (২৭ অক্টোবর) ডিএসসিসির জনসংযোগ বিভাগ থেকে দেওয়া এক প্রেস বিজ্ঞপ্তিতে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করা হয়। এতে বলা হয়, গত ২৩ অক্টোবর কাউন্সিলরদের বিরুদ্ধে ঐ কারণ দর্শানোর নোটিশ জারি করা হয়। এতে স্বাক্ষর করেন ডিএসসিসি সচিব।

২৩ অক্টোবর থেকে পরবর্তী সাত কর্মদিবসের মধ্যে কাউন্সিলরদের চিঠির জবাব দিতে বলা হয়েছে নোটিশে। তিন এর বেশি সাধারণ বোর্ড সভায় অনুপস্থিত থাকার কারণে কাউন্সিলরদের বিরুদ্ধে এই নোটিশ জারি করা হয়।

কাউন্সিলররা হলেন: সাধারণ ওয়ার্ড- মাকসুদ হোসেন মহসিন (৩), গোলাম হোসেন (৪), আশরাফুজ্জামান (৫), আব্দুল বাসিত খান (৭,), গোলাম আশরাফ তালুকদার (১২), মোস্তফা জামান (১৩), মোহাম্মদ সেলিম (১৪), জসিম উদ্দিন আহমেদ (১৮), তরিকুল ইসলাম সজীব (২২), আনোয়ার পারভেজ বাদল (২৮), মো. হাসান (৩০), রফিকুল ইসলাম রাসেল (৩১), বিল্লাহ শাহ (৩২), আউয়াল হোসেন (৩৩), ময়নুল হক মঞ্জু (৩৯), মকবুল ইসলাম খান টিপু (৪০), সরোয়ার হাসান (৪১), আরিফ হোসেন (৪৩), নাছিম মিয়া (৫২)।

সংরক্ষিত নারী ওয়ার্ডের দুই কাউন্সিলর হলেন- রাশিদা পারভিন (১৩) এবং শিউলি হোসেন (১৯)।

ডিএসসিসি জনসংযোগ কর্মকর্তা উত্তম কুমার রায় জানান, তিন-এর অধিক বোর্ড সভায় অনুপস্থিতির কারণে কাউন্সিলরদের কারণ দর্শানোও নোটিশ পাঠানো হয়েছে। আগামী ৭ কার্যদিবসের মধ্যে তাদের চিঠির জবাব দিতে বলা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত