ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট চাচা-ভাতিজার মৃত্যু

  গাইবান্ধা প্রতিনিধি

প্রকাশ : ৩১ অক্টোবর ২০১৯, ০৯:১৯

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট চাচা-ভাতিজার মৃত্যু

গাইবান্ধার সাদুল্যাপুর বিলে মাছ ধরতে যাওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে আইজল মিয়া (৩৯) উজ্জল মিয়া (১৯) নামে চাচা-ভাতিজার মৃত্যু হয়েছে। এসময় হারুন (৩৬) নামে আরও এক যুবক আহত হয়েছেন।

বুধবার রাত ১১টার দিকে ঘটনাটি ঘটেছে সাদুল্যাপুর উপজেলার দামোদরপুর ইউনিয়নের পূর্ব দামোদারপুর গ্রামের কাতলামারি বিল এলাকায় ।

নিহত আইজল ও উজ্জল সম্পর্কে চাচা-ভাতিজা। আইজল মিয়া দামোদরপুর ইউনিয়নের পশ্চিম দামোদরপুর গ্রামের মৃত্যু ছফুর উদ্দিনের ছেলে ও উজ্জল মিয়া একই গ্রামের দুলাল মিয়ার ছেলে। আইজল পেশায় গরু ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা জানান, রাতে বাড়ির পাশের কাতলার বিলে মাছ ধরতে যান আইজল, উজ্জল মিয়াসহ স্থানীয় কয়েকজন। তারা বিলে নামার জন্য পাশের একটি ধানের জমি দিয়ে হাঁটছিলেন। এসময় ধানের জমিতে দেয়া বিদ্যুতের তারে জড়িয়ে যান আইজল, উজ্জল ও হারুন মিয়া। এতে ঘটনাস্থলেই মারা যায় আইজল ও উজ্জল মিয়া। আহত অবস্থায় উদ্ধার করা হারুনকে।

নিহতদের স্বজন ও স্থানীয়দের অভিযোগ, ইঁদুর মারতে বাড়ি থেকে ধানের জমিতে বিদ্যুতের লাইন টেনে নিয়ে যায় পূর্ব দামোদরপুর গ্রামের মৃত্যু নয়া মিয়ার ছেলে ফুল মিয়া। কিন্তু সেই বিদ্যুতের লাইন জিআই তারের সঙ্গে মাটিতে ফেলে রাখেন তিনি। খুঁটির পরিবর্তে মাটিতে বিদ্যুতের তার ফেলে রাখায় হতাহতের ঘটনা ঘটেছে। এই ঘটনায় ফুল মিয়ার বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি তাদের।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত হারুনকে উদ্ধার করে স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হচ্ছে। জমিতে বিদ্যুতের লাইন নেয়া ও মাটিতে তার ফেলে রাখায় হতাহতের ঘটনা তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত