ঢাকা, রবিবার, ১৭ নভেম্বর ২০১৯, ৩ অগ্রহায়ণ ১৪২৬ আপডেট : ৩ মিনিট আগে English

প্রকাশ : ০৬ নভেম্বর ২০১৯, ১৯:৩০

প্রিন্ট

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন

বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে প্রেমিকার অনশন
ছবি: সংগৃহীত
বগুড়া প্রতিনিধি

বেশ কয়েক বছর প্রেমের পর শারীরিক সম্পর্ক করে ধোকা দেওয়ার অভিযোগে অনশনের বসেছে প্রেমিকা। বিয়ের দাবিতে বগুড়ার শিবগঞ্জে গত দু’দিন ধরে অনশন করছেন তিনি। সোমবার বেলা সাড়ে এগারোটা থেকে অনশনে বসা ঐ প্রেমিকার দাবি বিয়ে না করলে বিষপানে আত্মহত্যা করবেন তিনি। এদিকে তার অনশনের কারণে বাড়ি থেকে পালিয়েছে প্রেমিকের পরিবারের লোকজন।

অনশনে বসা প্রেমিকা বলেন, আমি ৭ম শ্রেণিতে পড়া অবস্থায় প্রলোভন দিয়ে নয়ন তার বন্ধু আনোয়ারের বাসায় নিয়ে আমার সাথে শারীরিক সম্পর্ক স্থাপন করে। তারপর থেকে মানসম্মানের ভয়ে তার সাথে সম্পর্ক চলমান রাখি। এখন আমি ডিপ্লোমা নাসিং এ পড়ি। নয়ন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে পড়ে। তার সাথে জন্মদিন, ভালোবাসা দিবসসহ বিভিন্ন সময়ে শারীরিক সম্পর্ক হয়। আমাকে বিয়ে করবে এমন আশ্বাসে আমি তার সাথে সম্পর্ক চালিয়ে যাই। কিছু দিনপূর্বে আমি বুঝতে পারি- বিয়ের কথা বললে সে বিভিন্ন তালবাহানা করতে থাকে। তাই উপায় না পেয়ে আমি এখানে এসে অনশনে বসেছি। আমার কেউ নেই, আমি অসহায় হয়ে পরেছি, নয়ন এখন আমাকে বিয়ে না করলে আমার আত্মহত্যা কর ছাড়া কোন উপায় থাকবে না। আমি প্রশাসনের সহযোগিতা কামনা করছি।

জানা যায়, শিবগঞ্জ পৌর এলাকার ৯নং ওয়ার্ডের ভূরঘাটা গ্রামের জলিল প্রামানিকের ছেলে ও রাজশাহী বিশ্ববিদ্যালয়ে আরবী বিভাগে অধ্যয়নরত ছাত্র জয়নাল আবেদিন নয়নের সাথে বগুড়া কাটনারপাড়া এলাকার ডিপ্লোমা নার্সিংয়ে পড়া এক ছাত্রীর প্রেমের সম্পর্ক হয়। কিন্তু প্রেমিক নয়ন সম্প্রতি অন্য এক মেয়েকে বিয়ে করতে চাইলে বিয়ের দাবিতে প্রেমিক নয়নের বাড়িতে অনশনে বসে ঐ প্রেমিকা।

এ বিষয়ে জানতে চাইলে শিবগঞ্জ থানার ওসি মিজানুর রহমান বাংলাদেশ জার্নালকে বলেন, অনশনের বিষয়টি আমি জানি। আমি ওই ছাত্রীকে গত পরশু তার বাড়িতে দিয়ে এসেছি। এখন তিনি আবার ফিরে এসে অনশন শুরু করেছেন। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত