ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহত

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ০৯ নভেম্বর ২০১৯, ১৬:২৯  
আপডেট :
 ০৯ নভেম্বর ২০১৯, ১৬:৩১

পাবনায় বাসচাপায় ভ্যানচালক নিহত

পাবনার সাঁথিয়ায় বাসচাপায় জালাল উদ্দিন নামে (৩৫) এক ভ্যানচালক নিহত হয়েছেন। তিনি সাঁথিয়া উপজেলার চরপাড়া গ্রামের ইসহাক আলীর ছেলে। শনিবার দুপুর ১২টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কে সাঁথিয়ার বনগ্রাম কিডনি হাসপাতালের কাছে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় আহত হয়েছে আরো তিন ভ্যান অরোহী। এরা হলেন, ইস্রাফুল (২২), আলাউদ্দিন (৩০) ও হবিবর বিশ্বাস (৫৫)। এরমধ্যে ইস্রাফুলের অবস্থা আশংকাজনক।

মাধপুর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (উপ-পরিদর্শক) এসআই আমিনুল ইসলাম প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে জানান, সি-লাইন নামের ঢাকা থেকে পাবনাগামী একটি বাস যাত্রীবোঝাই ভ্যানটিকে পেছন থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই ভ্যানচালক মারা যান।

প্রত্যক্ষদর্শী ও কিডনি হাসপতালের ল্যাব এসিস্ট্যান্ট আসাদুল্লাহ জানান, নিহত ভ্যানচালকের দেহ পিষ্ট হয়ে ছিন্ন-ভিন্ন হয়ে যায়। বাসের বিপরীত দিক থেকে আসা একটি দ্রুতগামী মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে এ দুর্ঘটনা ঘটে বলে কয়েকজন স্থানীয় ব্যক্তি জানান।

এদিকে সংবাদ পাওয়ার পর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর ঘাতক বাসটি দ্রুত চলে যাওয়ায় আটক করা সম্ভব হয়নি বলে পুলিশ জানায়।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত