ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

৯টি পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১০ নভেম্বর ২০১৯, ০৯:১৯  
আপডেট :
 ১০ নভেম্বর ২০১৯, ০৯:২২

৯টি পিস্তলসহ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার

কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া পূর্বপাড়া থেকে শীর্ষ অস্ত্র ব্যবসায়ী মোহাম্মদ কাফিরুলকে(৪০) গ্রেপ্তার করেছে র‌্যাপিড একশন ব্যাটালিয়ন(র‌্যাব-৫) এর একটি আভিযানিক দল। অভিযানে অংশ নেন সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যরা। গ্রেপ্তার কাফিরুল মেহেরপুর জেলার গাংনি উপজেলার সহড়াতলা এলকার আব্দুল শুকুরের ছেলে।

অভিযানকালে একটি প্লাস্টিকের ব্যাগ থেকে ২টি ৭.৬৫ মিঃমি বিদেশি পিস্তল, ৬টি ওয়ান শুটার গান, ১টি কাটা রাইফেল, ৪টি পিস্তলের ম্যাগাজিন, ১০ রাউন্ড পিস্তলের গুলি, ১ রাউন্ড ওয়ান শুটার গানের গুলি এবং ৩ রাউন্ড কাটা রাইফেলের গুলি, ১টি মোবাইল ফোন ও ১টি সিম কার্ড উদ্ধার করা হয়।

শনিবার(৯ই নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার সময় উপজেলার তারাগুনিয়া পূর্বপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে থেকে কাফিরুলকে গ্রেপ্তার করা হয়। গ্রপ্তারের পর রাতে কাফিরুলকে র‌্যাব-৫, সিপিসি-২, নাটোর ক্যাম্পে এনে রাত সাড়ে ১০টায় সাংবাদিকদের ব্রিফ করেন র‌্যাব-৫ এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মাহফুজুর রহমান বিপিএম।

তিনি বলেন, ভারত হতে বিপুল পরিমান মাদক চোরাচালানের মাধ্যমে কুষ্টিয়ার দৌলতপুর সীমান্ত এলাকা হয়ে বাংলাদেশে প্রবেশ করছে, এমন বিশেষ গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার তারাগুনিয়া বাজারের বিভিন্ন পয়েন্টে র‌্যাব অবস্থান নেয়। শনিবার সন্ধ্যায় তারাগুনিয়া থানা মোড়ে তারাগুনিয়া বাজার থেকে কুষ্টিয়াগামী হাইওয়ে রোডের বাম পাশের তারাগুনিয়া পূর্বপাড়া পল্লী বিদ্যুৎ অফিসের সামনে পাকা রাস্তার উপর দুই ব্যক্তির উপস্থিতি ও গতিবিধি সন্দেহজনক মনে হলে র‌্যাব তাদেরকে চ্যালেঞ্জ করে। এ সময় একজন দৌড়ে পালিয়ে যেতে সক্ষম হয় এবং গ্রেপ্তারকৃত কাফিরুলকে একটি প্লাষ্টিকের ব্যাগসহ র‌্যাব আটক করে। ব্যাগ তল্লাশির পর ভেতর থেকে বিদেশি পিস্তল, ওয়ান শুটার গান, কাটা রাইফেল, পিস্তলের ম্যাগাজিন, ওয়ান শুটার গান ও কাটা রাইফেলের গুলি উদ্ধার করা হয়।

অভিযানে মাহফুজুর রহমানসহ নেতৃত্ব দেন কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার এস এম জামিল আহমেদ এবং সিনিয়র এএসপি এনামুল করিম।

অভিযানে অংশগ্রহণের জন্য সিপিসি-২ নাটোর ক্যাম্পের সদস্যদের প্রশংসা করেন র‌্যাব-৫ অধিনায়ক।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত