ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

গরুর হাটে মহিষের আক্রমণ, একজন নিহত

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ০৮:৪৭  
আপডেট :
 ১১ নভেম্বর ২০১৯, ০৮:৫১

গরুর হাটে মহিষের আক্রমণ, একজন নিহত
ছবি: সংগৃহীত

ময়মনসিংহের ফুলবাড়ীয়া উপজেলার পৌর সদরে এক গরুর হাটে মহিষের আক্রমণে এক ব্যক্তি প্রাণ হারিয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো ১০ জন।

রোববার বিকেলে গরুর হাটে জনৈক কসাই একটি মহিষ আনেন। এসময় মহিষটি তার হাতের দড়ি থেকে ছুটে গিয়ে হাটের লোকজনকে আক্রমণ করতে শুরু করে। এতে সানোয়ার হোসেনসহ (৭৫) মোট ১১ জন আহত হন।

আহত সানোয়ারকে ফুলবাড়ীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। কিন্তু অবস্থার অবনতি হওয়ায় আহত সানোয়ারকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পরামর্শ দেন সেখানকার চিকিৎসকরা। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত সানোয়ার হোসেন জোড়বাড়ীয়া উত্তর পাড়া গ্রামের মৃত শামসুল হকের ছেলে।

এ ব্যাপারে ইজারাদার ও ওয়ার্ড কাউন্সিলর ছফর আলী বুলু বলেন, একজন কসাই ওই মহিষটি বাজারে এনেছিলেন। মহিষটি হাতের দড়ি ছিড়ে এলোমেলো ছুটতে শুরু করলে হাটের লোকজনের মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। তাকে আটকানোর জন্য শেষে ফায়ার সার্ভিস এবং পুলিশ প্রশাসনকে তলব করা হয়। তারা রাত ১২টা পর্যন্ত চেষ্টা করেও মহিষটিকে ধরতে পারেনি। বর্তমানে মহিষটি নিউগী কুশমাইল কাশিম পুরের মাঠ হয়ে বৈদ্যবাড়ী বাজারের পশ্চিম পাশে বাট্টা বিলে অবস্থান করছে।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত