ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

উল্টাপাল্টা চুল কাটলেই গ্রেপ্তার

  সুনামগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১১ নভেম্বর ২০১৯, ১৩:০৯

উল্টাপাল্টা চুল কাটলেই গ্রেপ্তার

বর্তমান যুগে সবাই ফ্যাশন সচেতন। একক স্টাইলে সবাই আলাদাভাবে নিজেকে উপস্থাপন করতে চায়। নিজস্ব রুচি, ভালোলাগা বা কোনো তারকাকে আইকন মেনে তার স্টাইল অনুসরণ করে। বর্তমান ফ্যাশনের অন্যতম এক অংশ হচ্ছে হেয়ার স্টাইল।

তবে চুলের কাট নিয়ে এবার কঠোর হুঁশিয়ারি দিলেন সুনামগঞ্জের পুলিশ সুপার মিজানুর রহমান। তিনি জানান, চুলের কাট ‘খারাপ’ দেখলেই সুনামগঞ্জের উঠতি বয়সী ছেলেদের আটক করা হবে। এরপর থানায় ডেকে আনা হবে অভিভাবকদের। দিতে হবে মুচলেকা। এরপরই মিলবে মুক্তি।

চুলের কাট ছাড়াও উঠতি বয়সীদের মোটর বাইক চালানো নিয়েও কথা বলেন মিজানুর রহমান। তিনি বলেন, শহরে কমবয়সী ছেলেদের মধ্যে যারা মোটরসাইকেল চালায় তাদের বেশিরভাগ ড্রাইভিং লাইসেন্স বা গাড়ির কাগজ নেই। আপনার টাকা হলো ছেলেদের মোটরসাইকেল কিনে দিবেন তা ঠিক না।

মিজানুর রহমান আরও বলেন, কমবয়সী যারা রাস্তায় মোটরসাইকেল চালাবে তাদের পরিবারকে পুলিশ তলব করবে। আমার একশন হবে জনগনের স্বার্থে। রাত ৯টার পর রাস্তায় আড্ডা দেয়া যাবে না। চায়ের স্টলে আড্ডা দেয়া যাবে না। ফার্মেসি, বিপনীবিতান, মুদি দোকান খোলা থাকবে। কোনো অবৈধ জিনিস বা অবৈধ যানবাহন না থাকলে গভীর রাতে চলাচল করতে পারবে পথচারী। কেবল সন্দেহভাজনদের চেক করা হবে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত