ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নানার কাঁচির আঘাতে প্রাণ গেলো নাতনীর

  মাদারীপুর প্রতিনিধি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৭:৩৯

নানার কাঁচির আঘাতে প্রাণ গেলো নাতনীর

নানা করম ফরাজীর হাতের কাঁচির আঘাতে মেয়ের কোলে থাকা নয় মাসের শিশু নাতনী মরিয়ম মারা গেছে। বুধবার সকালে মাদারীপুর জেলার রাজৈর উপজেলার সাতবাঁড়ীয়া এলাকায় এই ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সুত্রে জানা যায়, করম ফরাজী ও তার স্ত্রী ফয়জুরী ঝগড়া করছিলো এসময় তাদের মেয়ে জাপানি বেগম শিশু মরিয়মকে কোলে নিয়ে বাবা মায়ের ঝগড়া থামাতে আসে। ঝগড়ার এক পর্যায়ে করম ফরাজী তার স্ত্রীকে হাতে থাকা কাঁচি দিয়ে কোপ দিলে জাপানির কোলে থাকা শিশু মরিয়ম এর মাথায় লাগে। এসময় গুরুতর আহত অবস্থায় শিশু মরিয়মকে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্স আনাহলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

নিহত মরিয়ম সদর উপজেলার কুচিয়ামারা গ্রামের জাহাঙ্গারি শেখের মেয়ে।

নিহতের মা জাপানি বেগম জানান, আমি বাবার বাড়িতে বেড়াতে এসেছি। সকালে আমার মা ও বাবা ঝগড়া করছিল, ঝগড়ার এক পর্যায় বাবার হাতে থাকা কাঁচি দিয়ে মায়ের ঘায়ে আঘাঁত করে কিন্তু আমি ফিরাতে গিয়ে আমার কোঁলে থাকা মেয়ের মাথায় আঘাত লাগে। পরে হাসপাতালে নিয়ে গেলে ডাক্তার তাকে মৃত বলে জানায়।

রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপজেলা স্বাস্থ্য (পপ)কর্মকর্তা প্রদিপ চন্দ্র মন্ডল জানান, অনেক রক্তক্ষরণের ফলে শিশু মরিয়ম মারা গেছে বলে জানান চিকিৎসক।

এঘটনায় রাজৈর থানার এস,আই জোবায়ের হোসেন জানান, ঘটনাটি শোনার সাথে সাথে আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এ ঘটনার আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত