ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ মিনিট আগে
শিরোনাম

আমার বেতনের টাকা শিক্ষার্থীদের বিলিয়ে দেব: আনোয়ার খান

  রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

প্রকাশ : ১৬ নভেম্বর ২০১৯, ২০:০৯  
আপডেট :
 ১৬ নভেম্বর ২০১৯, ২০:২৬

আমার বেতনের টাকা শিক্ষার্থীদের বিলিয়ে দেব: আনোয়ার খান

লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের এমপি ড. আনোয়ার হোসেন খান বলেছেন, আমার বেতনের সব টাকা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ট্রাস্ট ও রামগঞ্জ উপজেলার শিক্ষার্থীদের মাঝে ভাগ করে দেয়া হবে। এমপি হয়ে আমি আপনাদের কাছ থেকে কোনো কিছু নেব না; বরং আমার উপার্জিত অর্থও আপনাদের মাঝে বিলিয়ে দেব।

শনিবার লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলার ৬নং লামচর ইউনিয়নের লামচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আনোয়ার খান এসময় আরো বলেন, বেশ কয়েক বছর ধরে আমি স্কুল, কলেজ, মাদ্রাসায় অর্থসহ শিক্ষাপ্রতিষ্ঠানগুলোর অবকাঠামো উন্নয়নে কোটি কোটি টাকা দিয়েছি। ভবিষ্যতে তা আরো বাড়ানো হবে। এজন্য আমি সবার দোয়া চাই।

৬নং লামচর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. আবুল খায়ের পাটোয়ারীর সভাপতিত্বে ও লামচর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. সেলিম হোসেনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন- রামগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আকম রুহুল আমিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র বেলাল আহমেদ, রামগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার, রামগঞ্জ থানার ওসি আনোয়ার হোসেন চৌধুরী, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন ভূঁইয়া, লামচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহেনারা পান্না, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মজিবুল হক মজিব, বিআরডিবিএ চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ভূঁইয়া সুমন, উপজেলা কৃষকলীগ সভাপতি আবুল কাশেম মাস্টার, উপজেলা যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, যুগ্ম আহ্বায়ক এস এম মোজাম্মেল হক, উপজেলা ছাত্রলীগ সভাপতি ফয়সাল মাল, সাধারণ সম্পাদক মেহেদী হাসান শুভ প্রমুখ। অনুষ্ঠানে যুবলীগ, ছাত্রলীগ ও কৃষক লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত