ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৬ মিনিট আগে
শিরোনাম

জামালপুরে গৃহবধূকে গণধর্ষণের পর স্বামীকে পিটিয়ে হত্যা

  জার্নাল ডেস্ক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১১:০৮  
আপডেট :
 ১৯ নভেম্বর ২০১৯, ১১:২১

জামালপুরে গৃহবধূকে গণধর্ষণের পর স্বামীকে পিটিয়ে হত্যা

জামালপুরে গৃহবধূকে গণধর্ষনের পর স্বামীকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে। ভুক্তোভোগীর দাবি, এ ঘটনায় ধর্ষণ ও হত্যা মামলা নেয়নি পুলিশ। বরং অপমৃত্যু মামলা দিয়ে ঘটনার মোড় অন্যদিকে নেয়ার চেষ্টা করা হয়েছে। তবে অভিযোগ অস্বীকার করেছে পুলিশ।

১৪ বছর আগে টাঙ্গাইলের সুরেনটাল গ্রামের এক নারীর সাথে বিয়ে হয় জামালপুর সদরের রামকৃষ্ণপুর গ্রামের কাঠ মিস্ত্রি খলিলুর রহমানের। সুখে-শান্তিতে চলছিল সংসার। হঠাৎ সেই সংসারে নেমে আসে কালো ছায়া।

বিয়ের পর থেকে প্রায়ই ওই গৃহবধূকে উত্তোক্ত করে আসছিল এলাকার কয়েকজন। অভিযোগ করেন, গত শুক্রবার রাতে ওই গৃহবধূকে তুলে নিয়ে যায় সানোয়ারসহ কয়েকজন। এরপর চালায় পাশবিক নির্যাতন। পরে স্বামী খলিলুরকে ফোনে ডেকে নিয়ে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যা করে ধর্ষকরা।

অভিযোগ উঠেছে, এ ঘটনায় ধর্ষণ ও হত্যা মামলা নেয়নি পুলিশ। বরং মরদেহ উদ্ধারের পর অপমৃত্যু মামলা করে ঘটনার মোড় অন্যদিকে নেয়ার চেষ্টা করেছে।

জামালপুর জেনারেল হাসপাতালের মেডিকেল অফিসার ড: হাসানুল বারী শিশির বলেন, ভুক্তভোগী ওই নারীর শরীরে নির্যাতনের চিহ্ণ রয়েছে।

জামালপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: সালেমুজ্জামান বলেন, নির্যাতিতরা যদি অভিযোগ দাখিল করেন তাহলে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।

  • সর্বশেষ
  • পঠিত