ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

পিইসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে বাড়ি ফেরা হলো না বাবার

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ১৪:৩৫

পিইসি পরীক্ষার্থী মেয়েকে নিয়ে বাড়ি ফেরা হলো না বাবার

সাতক্ষীরায় পিকআপের ধাক্কায় শফিকুল ইসলাম (৩২) নামে এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। আহত হয়েছেন তিনজন। মঙ্গলবার (১৯ নভেম্বর) ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় খুলনার গাজী মেডিকেলে তার মৃত্যু হয়।

নিহত শফিকুল ইসলাম কালিগঞ্জ উপজেলার মশরকাটি গ্রামের মোসলেম গাজীর ছেলে।

স্থানীয়রা জানান, চম্পাফুল এপিসি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে প্রাথমিক শিক্ষা সমাপনী (পিইসি) পরীক্ষা শেষে সোমবার (১৮ নভেম্বর) শফিকুল ইসলাম মোটরসাইকেলে তার মেয়ে সাথীসহ চাঁন্দুলিয়া গ্রামের ইসরাইল হোসেনের মেয়ে শারমিন খাতুন ও কামাল গাজীর মেয়ে নাজমা খাতুনকে নিয়ে বাড়ি ফিরছিলেন।

পথিমধ্যে সাঁইহাটি স্কুলের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান মোটরসাইকেলে ধাক্কা দেয়। এ সময় মোটরসাইকেলে থাকা চারজন আহত হন। তাদের প্রথমে আশাশুনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও অবস্থার অবনতি হলে শফিকুল ও তার মেয়ে সাথীকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সন্ধ্যার দিকে শফিকুলের অবস্থার অবনতি হওয়ায় তাকে খুলনার গাজী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ভোর রাতে মারা যান শফিকুল।

এ ঘটনায় কালিগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার হোসেন জানান, দুর্ঘটনার পর কোনো অভিযোগ না পাওয়ায় পিকআপ চালক ও হেলপারকে ছেড়ে দেয়া হয়েছিল। এখন অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত