ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে পরিবহন শ্রমিকদের বৈঠক

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৯ নভেম্বর ২০১৯, ২২:১৭  
আপডেট :
 ২০ নভেম্বর ২০১৯, ০৫:২৫

স্বরাষ্ট্রমন্ত্রীর সাথে পরিবহন শ্রমিকদের বৈঠক

পরিবহন সমিতির নেতাদের সাথে বৈঠক করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী। নতুন সড়ক আইন সংশোধনের দাবিতে বুধবার সকাল ৬টা থেকে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতির ঘোষণা দিয়েছে বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান ঐক্যপরিষদ। এ বিষয়েই স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের সাথে আলোচনা করেন তারা।

ট্রাক-কাভার্ডভ্যান মালিক শ্রমিক ঐক্য পরিষদের সভাপতি মকবুল হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার রাত ১০টার দিকে এ বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

স্বরাষ্ট্রমন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা অপু বলেন, রাতে ট্রাক কাভার্ডভ্যান মালিক সমিতির কিছু নেতার সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী তার মনিপুরী পাড়ার বাসায় মতবিনিময় করেন। মতবিনিময়ের সিদ্ধান্ত অনুযায়ী আগামী বুধবার সারাদেশ থেকে সংগঠনের নেতারা ঢাকায় আসবেন এবং মন্ত্রীর সঙ্গে বৈঠক করবেন। বৈঠকের সময় নির্ধারণ হলে তা পরবর্তীতে সাংবাদিকদের জানিয়ে দেওয়া হবে।

এর আগে মঙ্গলবার সকালে রাজধানীর তেজগাঁও ট্রাক টার্মিনাল কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বাংলাদেশ ট্রাক কাভার্ড ভ্যান মালিক সমিতির আহ্বায়ক রুস্তম আলী খান কর্মসূচির ঘোষণা দেন।

সংবাদ সম্মেলনে ট্রাক কাভার্ড ভ্যান ঐক্যপরিষদ নতুন সড়ক পরিবহন আইনের বিভিন্ন ধারা ​সংশোধন করা দাবি জানায়। এর মধ্যে সড়ক দুর্ঘটনার মামলায় চালকের বিরুদ্ধে অজামিনযোগ্য শাস্তির ধারা পরিবর্তন করে জামিনযোগ্য করা, চালকের ভারী লাইসেন্স পাওয়া সহজলভ্য করা অন্যতম। এ সময় ট্রাক কাভার্ড ভ্যান ঐক্যপরিষদের যুগ্ম আহ্বায়ক মকবুল হোসেন, সদস্যসচিব তাজুল ইসলামসহ বিভিন্ন পর্যায়ের নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত