ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৩ মিনিট আগে
শিরোনাম

অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর গ্রেপ্তার

  ঝিনাইদহ প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ১৬:৪৩

অন্তঃসত্ত্বা গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শ্বশুর গ্রেপ্তার

ঝিনাইদহের হরিণাকুণ্ডু উপজেলার নারায়ণকান্দী গ্রামে নির্যাতন পরবর্তী মৃত্যুর ঘটনায় শ্বশুর আইয়ুব আলী শেখকে গ্রেপ্তার করেছে পুলিশ। সেই সাথে উদ্ধার হয়েছে সুখতা খাতুন (২১) নামে এক অন্তঃসত্ত্বা গৃহবধূর লাশ। তিনি নারায়ণকান্দী কারিকর পাড়ার মাসুদ শেখের স্ত্রী ও কুষ্টিয়া জেলার ইবি থানার রাধানগর গ্রামের রবিউল ইসলামের মেয়ে।

সুখতার মৃত্যু নিয়ে রহস্যের সৃষ্টি হয়েছে। গ্রামবাসীর ভাষ্য তাকে মেরে ফেলা হয়েছে। এ ঘটনার পর থেকে স্বামী, শ্বাশুড়িসহ বাড়ির সবাই পলাতক থাকায় সেই সন্দেহ জোরালো হচ্ছে।

গ্রামবাসী জানিয়েছে, যৌতুকের জন্য প্রায়ই সুখতার ওপর নির্যাতন করতো স্বামী মাসুদ শেখসহ শ্বশুরবাড়ির লোকজন। মঙ্গলবার বিকালে নির্যাতনের পর অসুস্থ হয়ে পড়ে ৫ মাসের অন্তঃসত্ত্বা সুখতা খাতুন। এরপর তার লাশ ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়।

সুখতার পিতা রবিউল ইসলামের দাবি তার মেয়েকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহত সুখতার স্বামী মাসুদ শেখ, শ্বশুর আইয়ুব শেখ, শাশুড়ি শাহিমিনা খাতুন, জাহানারা ও সোহরাব হোসেনের বিরুদ্ধে মামলা হয়েছে।

মামলার তদন্ত কর্মকর্তা হরিণাকুণ্ডু থানার এসআই আলমগীর হোসেন জানান, আমরাও শুনেছি সুখতা খাতুনকে হত্যা করা হয়েছে। তবে ময়না তদন্ত রিপোর্ট ছাড়া কিছুই বলা যাচ্ছে না। হরিণাকুন্ডু থানার ওসি আসাদুজ্জামান জানান, মৃত সুখতার শরীরে কোন আঘাতের চিহ্ন নেই। তবে যৌতুকের কারণে তাকে মারধর করা হতো বলে বাদীর অভিযোগ।

তিনি বলেন, হরিণাকুন্ডু থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা হয়েছে। আইয়ুব আলী শেখ নামে এক আসামি গ্রেপ্তার হয়েছেন। বাকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত