ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

বান্ধবীর সাথে বাজি ধরে দুর্গাসাগরে নেমে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ২০:১৮

বান্ধবীর সাথে বাজি ধরে দুর্গাসাগরে নেমে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র

বরিশালের বাবুগঞ্জ উপজেলার মাধবপাশার দুর্গাসাগরে বান্ধবীর সঙ্গে বাজি ধরে সাঁতার কাটতে গিয়ে নিখোঁজ হয়েছেন ওমর ফারুক হৃদয় নামের শিক্ষার্থী। তিনি রাজধানীর বেসরকারি আহছানউল্লাহ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র।

বুধবার দুপুরে নিখোঁজ হৃদয় বরিশাল নগরীর কাউনিয়া হাউজিং এলাকার বাসিন্দা শাহ আলমের ছেলে।

দুর্গাসাগরে দায়িত্বরত জেলা প্রশাসক কার্যালয়ের কর্মচারী মো. অলি জানান, হৃদয় তার এক বান্ধবী ও বন্ধুর সঙ্গে দুর্গাসাগর ঘুরে দেখতে আসেন। বেলা সাড়ে ১২টার দিকে হৃদয়ের সঙ্গে থাকা বন্ধু ও বান্ধবী এসে জানায় তাদের সঙ্গে থাকা হৃদয় সাঁতরে দিঘির মাঝখানে উচু জমিতে যাচ্ছিলো। এখন তাকে পাওয়া যাচ্ছে না। এ খবর জেনে অন্যান্য কর্মচারীরা নৌকা নিয়ে তল্লাশি শুরু করে। খুঁজে না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়।

অলি আরো জানান, হৃদয় তার বন্ধু ও বান্ধবীর সঙ্গে ২০০ টাকার বাঁজি ধরেন, তিনি সাঁতার কেটে দিঘির মাঝে থাকা উচু জমিতে উঠবেন। এরপর তিনি প্যান্ট-শার্ট খুলে লুঙ্গি পড়ে দক্ষিণ পাড় থেকে সাঁতার কাটা শুরু করেন। দিঘির মাঝ বরাবর যাওয়ার পর হৃদয় হাত ওঠিয়ে কী যেন বলছিলেন। এরপর তাকে আর দেখা যায়নি বলে হৃদয়ের বন্ধু ও বান্ধবী জানান।

ঘটনাস্থলে থাকা বরিশাল মেট্রোপলিটন পুলিশের এয়ারপোর্ট থানার পরিদর্শক (তদন্ত) মো. আব্দুর রহমান মুকুল জানান, ধারণা করা হচ্ছে হৃদয় দিঘির মাঝ বরাবর উচু জমিতে পৌছার আগেই ডুবে গেছেন। পুলিশ ও ফায়ার সার্ভিসের ডুবুরি দল সন্ধান চালাচ্ছে। তবে সন্ধ্যা পর্যন্ত হৃদয়ের সন্ধান পাওয়া যায়নি।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত