ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ১২ মিনিট আগে
শিরোনাম

মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ২১:০১

মাইক্রোবাস-অটোরিকশা সংঘর্ষে নিহত ২

জেলার পাকুন্দিয়া উপজেলার মাইজহাটিতে মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ও ২ জন। বুধবার বিকেলে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, কটিয়াদী উপজেলার কাচারীপাড়া গ্রামের শুকলাল রবিদাসের ছেলে বিগন রবিদাস (২৭) ও পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি গ্রামের সুবেদ আলীর ছেলে আল আমীন (৩৫)।

আহত দুইজন হলেন, গাজীপুরের কাপাসিয়া উপজেলার শেখ শামসুদ্দিনের ছেলে আকরাম (২৫) ও কিশোরগঞ্জ সদরের নীলগঞ্জ মোড় এলাকার আব্দুল কুদ্দুসের ছেলে জাকারিয়া (৪৫)। এরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

কটিয়াদী হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বিকেলে কিশোরগঞ্জ-ময়মনসিংহ মহাসড়কের পাকুন্দিয়া উপজেলার মাইজহাটি এলাকায় মাইক্রোবাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে চারজন আহত হন। আহতদের উদ্ধার করে কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হলে মারা যান আকরাম ও জাকারিয়া। আহত দু’জন হাসপাতালে চিকিৎসাধীন।

কটিয়াদী হাইওয়ে পুলিশের ইনচার্জ ডি এম জহিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পর মাইক্রোবাসসহ চালককে আটক করা হয়েছে। এ ব্যাপারে আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/আরকে

কারাবন্দী স্ত্রীর হার্ট অ্যাটাকের কথা বলে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ

ঠাকুরগাঁও প্রতিনিধি \ ঠাকুরগাঁওয়ে কারাবন্দী স্ত্রী অসুস্থ হয়ে পড়েছেন মোবাইল ফোনে স্বামীকে এমন খবর জানিয়ে ৪০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে একটি প্রতারক চক্র। গত রোববার রাতে সদর উপজেলার চিলারং ইউনিয়নের ভেলাজান গ্রামে এ ঘটনা ঘটে।

দন্ডপ্রাপ্ত ওই শিক্ষিকার স্বামী আব্দুল্লাহ হক বলেন, ‘চিলারং ইউনিয়ন পরিষদের সদস্য রমজান আলী ফোন করে জানায় আমার স্ত্রী আয়েশা সিদ্দিকা কারাগারের ভেতর হৃদরোগে আক্রান্ত হয়েছে। তার দ্রæত চিকিৎসার জন্য ৫০ হাজার টাকা দরকার। এই খবর পেয়ে তাৎক্ষনিক আমি একটি বিকাশ নম্বরে প্রথমে ৩০ হাজার, পরে আরও ১০ হাজার টাকা পাঠাই। পরে স্ত্রীর শারীরিক অবস্থা জানতে চেয়ে ওই নম্বরে ফোন করলে মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়। পরে সন্দেহ হলে পুলিশ সুপারের সঙ্গে যোগাযোগ করি।

ইউনিয়ন পরিষদ সদস্য রমজান আলী বলেন, ‘ঠাকুরগাঁও থেকে পুলিশ কর্মকর্তার পরিচয় দিয়ে কাউছার নামে এক ব্যক্তি ফোনে জানায়, আমার এলাকার ভেলাজান আনছারিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক আয়েশা কারাগারে অসুস্থ হয়ে পড়েছেন। তার চিকিৎসার জন্য টাকার প্রয়োজন। এটি আমি আয়েশার স্বামীকে জানাই এবং জেল গেটে যেতে বলি। এর চেয়ে বেশি কিছু আমি জানি না।

ঠাকুরগাঁও পুলিশ সুপার মোহা: মনিরুজ্জামান (পিপিএম) বলেন, একটি প্রতারক চক্র এ ঘটনা ঘটিয়েছে। পুলিশ তাদের আটক করতে তৎপর রয়েছে।

ঠাকুরগাঁও জেল কারাগারের জেলার সাখওয়াত হোসেন বলেন, এর আগেও প্রতারক চক্র এ ধরনের ঘটনা ঘটিয়েছিল।

উল্লেখ্য, গত শনিবার সদর উপজেলার সালন্দর কামিল মাদ্রাসা কেন্দ্রে জেসিডি পরীক্ষা অনুষ্ঠিত হয়। ওই দিন পরীক্ষা দায়িত্ব থাকা আয়েশা সিদ্দিকার ভ্যানেটি ব্যাগে নকল থাকার দায়ে ভ্রাম্যমাণ আদালত তাকে ১৫ দিন বিনাশ্রম কারদন্ড প্রদান করেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত