ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

মুন্সীগঞ্জে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ৭

  মুন্সীগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ১৪:৪৯  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৯, ১৫:৫৭

মুন্সীগঞ্জে বাস-মাইক্রোর সংঘর্ষে নিহত ৭
ফাইল ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরের ষোলঘরে বাস ও বরযাত্রীবাহী মাইক্রোবাসের সংঘর্ষে নারী ও শিশুসহ আট জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও বেশ কয়েকজন। শুক্রবার বেলা ২টার দিকে শ্রীনগর উপজেলার ষোলঘর বাসস্ট্যান্ডে ঢাকাগামী মাইক্রোবাসের সঙ্গে স্বাধীন পরিবহনের এ সংঘর্ষ হয়।

লৌহজং ও শ্রীনগর সার্কেলের অতিরিক্ত পুলিশ মো. আসাদুজ্জামান জানান, দুপুরে ঢাকাগামী স্বাধীন পরিবহনের একটি বাসের সঙ্গে শিমুলিয়াঘাটগামী বরযাত্রীবাহী একটি মাইক্রোবাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ছয় জনের মৃত্যু হয়। শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর আরো ২ জন মারা যান। নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি। আহতদের শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এখনো উদ্ধারকাজ চলছে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে ধারণা করা হচ্ছে।

শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, ১০ জন আহত যাত্রী এখানে চিকিৎসা নিয়েছে। এ ঘটনায় নিহতদের মধ্যে শ্রীনগর উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে এক বৃদ্ধা (৭০) ও এক শিশুর (৮) মরদেহ রয়েছে।

প্রত্যক্ষদর্শী আরমান বাংলাদেশ জার্নালকে জানান, ঢাকা থেকে মাওয়া মুখী স্বাধীন পরিবহনের একটি বাসের সাথে ঢাকামুখী মাইক্রোবাসের মুখমুখি সংঘর্ষে ১ শিশু ২ নারী সহ আট জন নিহত হয়েছে। তাদের মধ্যে ৫ জনই মাক্রোবাসের যাত্রী।

শ্রীনগর ফায়ারসার্ভিস স্টেশন সূত্রে জানা গেছে, ঘটনার পরপরই স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা মাইক্রোবাসের ভেতরে আটকে পড়া নিহত ও আহতদের উদ্ধার করে। এ ঘটনায় আহত ১০ জনকে শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। নিহতদের নাম পরিচয় এখনো পাওয়া যায়নি। ধারণা করা হচ্ছে নিহতরা একই পরিবারের সদস্য।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত