ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

মেয়েকে কুপ্রস্তাব, প্রতিবাদ করায় বখাটের হামলায় বাবা নিহত

  যশোর প্রতিনিধি

প্রকাশ : ২২ নভেম্বর ২০১৯, ১৭:২৩  
আপডেট :
 ২২ নভেম্বর ২০১৯, ২০:১১

মেয়েকে কুপ্রস্তাব, প্রতিবাদ করায় বখাটের হামলায় বাবা নিহত

মেয়েকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় বখাটের লাথিতে আব্দুর রাজ্জাক (৫২) নামে এক ব্যক্তি মারা গেছেন। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে যশোর উপশহর সারথী মিল এলাকায় এ ঘটে। এ ঘটনায় পুলিশ বখাটে হোসেন আলীকে (৩০) আটক করেছে।

স্থানীয় লোকজন জানিয়েছেন আব্দুর রাজ্জাকের মেয়ে রজনীকে (২৪) প্রায়ই উত্ত্যক্ত করতো হোসেন আলী। তারা উপশহর ৬ নম্বর সেক্টরের জাফরের বাড়িতে ভাড়া থাকেন। রজনীর বিয়ে হয়েছে বছর খানেক হলো। তার স্বামী বিদেশে থাকে। মাস খানেক আগে রজনী শ্বশুরবাড়ি থেকে পিতার বাড়িতে আসেন। প্রতিবেশি ইজিবাইক চালক হোসেন চলাফেরার এক পর্যায়ে গোপনে রজনীর ছবি মোবাইল ফোনে তোলে। পরে অন্য একজনকে দিয়ে রজনীর কাছে কুপ্রস্তাব পাঠায়। এতে রাজি না হওয়ায় ওই ছবি ইন্টারনেটে ছেড়ে দেয়ার হুমকি দেয় হোসেন। বিষয়টি মেয়ে রজনী তিনদিন আগে তার মাকে জানায়।

গত বৃহস্পতিবার রাতে রজনীর মা তার বাবা আবদুর রাজ্জাককে বিষয়টি জানায়। বৃহস্পতিবার রাতে বিষয়টি আবদুর রাজ্জাক অভিযুক্ত হোসেনের মাকে জানায়। এ বিষয়ে উভয়ের সাথে কথাকাটাকাটি হয়। শুক্রবার সকালে ফের ঝগড়া হলে হোসেনকে একটি চড় মারেন আবদুর রাজ্জাক। এ সময় হোসেন তার বুকে লাথি মারলে তিনি পড়ে গিয়ে মাথায় আঘাত পান।

পরিবারের লোকজন ও স্থানীয়রা তাকে উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে পরিবারের লোকজন তার মরদেহ বাড়িতে নিয়ে যায়। খবর পেয়ে পুলিশ আবদুর রাজ্জাকের বাড়িতে গিয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে ফের হাসপাতালে পাঠালে বিকেলে ময়নাতদন্ত হয়। রাজ্জাক স্থানীয় বাজারের নৈশপ্রহরী ও চায়ের দোকান চালাতেন।

এ বিষয়ে যশোর কোতোয়ালি থানার ওসি মোহাম্মদ মনিরুজ্জামান বলেন, স্থানীয়ভাবে জানতে পেরেছি একটি ছবি নিয়ে মেয়েটিকে ব্ল্যাকমেইল করছিল হোসেন। হোসেন আলী ওই এলাকার কালাম হুজুরের ছেলে। ইতোমধ্যে সে দুটি বিয়ে করেছে। ছোট বউ নিয়ে সারথী মিল এলাকায় থাকে। তার কুনজর পড়ে রাজ্জাকের বিবাহিতা মেয়ে রজণীর প্রতি। এ নিয়ে শুক্রবার সকালে গোলযোগের এক পর্যায়ে হোসেনের লাথিতে রাজ্জাকের মৃত্যু হয়। এ অভিযোগে হোসেনকে পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। নিহতের পরিবারের লোকজন শুক্রবার বিকেল পর্যন্ত কোনো লিখিত অভিযোগ দেয়নি। অভিযোগ দিলে মামলা হিসাবে রেকর্ড করা হবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত