ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

উপজেলা আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে প্রস্তুতি চলছে

  কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি

প্রকাশ : ২৩ নভেম্বর ২০১৯, ১৭:২২

কলাপাড়ার সম্মেলনকে ঘিরে ব্যাপক প্রস্তুতি

পটুয়াখালীর কলাপাড়ায় উপজেলা আওয়ামী লীগ’র ত্রি-বার্ষিক সম্মেলনকে ঘিরে চলছে ব্যাপক প্রস্তুতি। আগামী (২৭ নভেম্বর) বুধবার পৌর শহরের কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে সকাল ১০টায় অনুষ্ঠিত হবে এ সম্মেলন। উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সুলতান মাহমুদের সভাপতিত্বে সম্মেলনে উদ্বোধক হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক অ্যাড. আফজাল হোসেন।

প্রধান অতিথি হিসেবে থাকবেন সাবেক ধর্ম প্রতিমন্ত্রী ও পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য অ্যাড. শাহজাহান মিয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখবেন পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য মহিব্বুর রহমান মহিব।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন, পটুয়াখালী জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী আলমগীর হোসেন।

অনুষ্ঠানটি সঞ্চালনা করবেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাকিবুল আহসান।

উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের দপ্তর সূত্রে জানা গেছে, ২০১৩ সালের ২০ মার্চ কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছিল। সম্মেলন সফল করতে আলাদা মঞ্চ কমিটি, আপ্যায়ন কমিটি, প্রচার কমিটি, অভ্যর্থনা কমিটি ও অর্থ কমিটি গঠন করা হয়েছে।

দীর্ঘ পাঁচ বছর পর অনুষ্ঠেয় এ সম্মেলনকে ঘিরে উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মধ্যে বইছে উৎসবের আমেজ। শান্তিপূর্ণভাবে সম্মেলন সমাপ্ত করতে সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্যরা ব্যাপক প্রস্তুতি নিয়েছে।

উপজেলা ব্যাপী চলছে ব্যাপক প্রচার-প্রচারণা। ইতিমধ্যে সম্মেলনে আগত অতিথি ও প্রার্থীদের ছবি সম্বলিত ডিজিটাল ব্যানার, পোস্টার ও ফেস্টুনে ভরে গেছে শহীদ মিনার প্রাঙ্গন। সম্মেলনকে ঘিরে এখন সরব প্রত্যন্ত গ্রামাঞ্চলের নেতাকর্মীরাও।

সম্মেলনে কে হচ্ছেন সভাপতি এ নিয়ে পুরো উপজেলা জুড়ে চলছে চুলচেড়া বিশ্লেষণ।

সভাপতি পদে পটুয়াখালী-৪ আসনের সাংসদ মহিব্বুর রহমান মহিবের নাম শোনা যাচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক জানান, ইতিমধ্যে বিভিন্ন ওয়ার্ড ও ইউনিয়নের সম্মেলন সম্পন্ন হয়েছে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব রাকিবুল আহসান জানান, সৎ, যোগ্য ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করা হবে। কাউন্সিলে অনুপ্রবেশকারীদের কোনো জায়গা হবে না।

কলাপাড়া উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি ও সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সুলতান মামুদ জানান, সম্মেলন সফল করার লক্ষ্যে আলাদা আলাদা পাঁচটি কমিটি গঠন করা হয়েছে। আশা করি সুন্দর ও শান্তিপূর্ণভাবে সম্মেলন সম্পন্ন হবে।

বাংলাদেশ জার্নাল/এইচকে

  • সর্বশেষ
  • পঠিত