ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৮ মিনিট আগে
শিরোনাম

নিজ বাড়িতে হিজড়া সর্দারের অগ্নিদগ্ধ লাশ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ২৫ নভেম্বর ২০১৯, ০৯:১৯

নিজ বাড়িতে হিজড়া সর্দারের অগ্নিদগ্ধ লাশ

আশুলিয়ায় কাজলী (৪৫) নামে এক হিজড়া সর্দারের দগ্ধকৃত লাশ তার নিজ বাড়ির একটি কক্ষ থেকে উদ্ধার করেছে পুলিশ। কাজলী আত্মহত্যা করেছে না তাকে হত্যা করা হয়েছে এ নিয়ে মাঠে নেমেছে পুলিশ। ইতোমধ্যে ঘটনাস্থলে এসেছে সিআইডি ক্রাইম এর সদস্যরা। তবে তার বাসার নিচতলার মালামাল ও বিভিন্ন জিনিসপত্র তছনছ ও এলোমেলো অবস্থায় দেখতে পেয়েছেন এলাকাবাসী।

রোববার সকালে আশুলিয়ার ফ্যান্টাসি কিংডমের দক্ষিণ পাশে চিত্রশাইল কান্দাইল নয়াপাড়ায় নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

কাজলী যশোর জেলার বাসিন্দা। তিনি আশুলিয়ার কান্দাইল নয়াপাড়ায় ৪ শতাংশ জমি কিনে তৃতীয়তলা নির্মাণাধীন ভবনে বসবাস করতেন। সেখানে তার পরিবারের কোনো সদস্য থাকত না। তবে ওই এলাকার ১০-১২ জন হিজড়ার সর্দার হিসেবে তিনি দায়িত্ব পালন করতেন বলে হিজড়াদের আশুলিয়া থানা সর্দার আবদুল্লাহ জানিয়েছেন।

সকালে কাজলীর নির্মাণাধীন ভবনে কাজের জন্য আসেন রাজমিস্ত্রি আল আমিনসহ হেলপাররা। তারা ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে আল আমিন ভবনের তৃতীয়তলার একটি ফাঁকা দিয়ে ঘরের ভিতরে প্রবেশ করে কাজলীর গায়ে ও তার কক্ষে আগুন জ্বলতে দেখেন। পরে আশপাশের লোকজন ঘরে ঢুকে অগ্নিদগ্ধ লাশটি দেখতে পায়। পরে তারা বিষয়টি থানা পুলিশকে জানালে পুলিশের ইন্সপেক্টর (তদন্ত) জাভেদ মাসুদের নেতৃত্বে পুলিশের সদস্যরা ভবনটির মধ্যে প্রবেশ করে লাশ ইদ্ধার করেন।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত