ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

দুলালের লালসায় অন্তঃসত্ত্বা ৫ম শ্রেণির ছাত্রী

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ০৯:৫৮

দুলালের লালসায় অন্তঃসত্ত্বা ৫ম শ্রেণির ছাত্রী
প্রতীকী ছবি

ভোলার বোরহানউদ্দিনে পঞ্চম শ্রেণির ছাত্রীকে আটকে রেখে পালাক্রমে সপ্তাহ ব্যাপী অত্যাচার করে দুলাল নামের ট্রাক চালক।

এই ঘটনায় ভিকটিমের পরিবার চেয়ারম্যানের কাছে একাধিকবার বিচার চেয়েও কোন প্রতিকার পায়নি। গত বুধবার (২৭ নভেম্বর) আল্ট্রাসনোগ্রাম করে ভিকটিমের ৭ মাসের অন্তঃসত্ত্বার খবরে ওই ছাত্রীর মা হৃদরোগ আক্রান্ত হয়ে মারা যান।

এ ঘটনায় গত বৃহস্পতিবার (২৮ নভেম্বর) কিশোরীর বাবা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেন।

মামলায় দুজনকে আসামি করা হয়। মামলায় বলা হয়, কয়েক মাস আগে এলাকায় ট্রাক্টরে ইট আনা-নেওয়ার কাজ করত দুলাল। স্কুলে যাওয়ার পথে কিশোরীটির ওপর তাঁর নজর পড়ে। পরে টাকার বিনিময়ে এলাকার এক নারীর সহযোগিতায় ওই কিশোরীকে নেশার ট্যাবলেট খাইয়ে সর্বনাশ করে দুলাল।

মামলার তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মোহাইমেনুল ইসলাম বলেন, মামলার পরে ছাত্রীকে ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। আদালতে নিয়ে গেলে বিচারকের সামনে জবানবন্দি দিয়েছে। অভিযান চালিয়ে প্রধান আসামি দুলালকে শুক্রবার ভোরে গ্রেপ্তার করা হয়েছে। দুই নম্বর আসামিকেও আটকের চেষ্টা চলছে। দুলালের বাড়ি লালমোহন উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নে।

বোরহাউদ্দিন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) এনামুল হক বলেন, দুলাল এখনো থানা হেফাজতে রয়েছে। শনিবার তাঁকে আদালতে পাঠানো হবে।

লালমোহন সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. রাসেলুর রহমান বলেন, আমি বোরহাউদ্দিন থানার ওসির সাথে কথা বলে দ্রুত ধর্ষককে আইনের আওতায় আনার জন্য বলেছি।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত