ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

খাদ্যে বিষক্রিয়ায় স্কুলছাত্রীর মৃত্যু

  সিরাজগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩০ নভেম্বর ২০১৯, ১৬:১৭

খাদ্যে বিষক্রিয়ায় স্কুলছাত্রীর মৃত্যু

সিরাজগঞ্জের বেলকুচিতে খাদ্যে বিষক্রিয়ায় মীম খাতুন নামে (১২) এক স্কুলছাত্রীর মৃত্যু হয়েছে। গুরুতর অসুস্থ হয়েছে তার মা রাবেয়া খাতুন ও বড় বোন রোজি খাতুন। তাদের এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার রাতে বেলকুচি উপজেলার ধুকুরিয়া ইউনিয়নের কলাগাছি গ্রামের এই ঘটনা ঘটে। মীম খাতুন কলাগাছি গ্রামের আব্দুল মান্নানের মেয়ে ও স্থানীয় দৌলতপুর উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ছিলো।

বেলকুচি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, মীম খাতুনের মৃত্যুর বিষয়ে তার পিতা শনিবার সকালে থানায় লিখিত অভিযোগ করেছেন। অভিযোগে উল্লেখ করা হয়েছে, শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে মীম খাতুন, তার মা ও বড় বোন রাতের খাবার খেয়ে অসুস্থ হয়ে পড়ে। রাতেই তাদের হাসপাতালে নেয়ার পথে মীম খাতুনের মৃত্যু হয়। অসুস্থ বড় বোন রোজিনা ও মা রাবেয়াকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এর মধ্যে রোজিনাকে আইসিইউতে রাখা হয়েছে।

ওসি আরো জানান, ধারণা করা হচ্ছে খাদ্যে বিষক্রিয়ায় মীম খাতুনের মৃত্যু হয়েছে। তবে তার লাশ ময়নাতদন্ত করার জন্য মর্গে পাঠানো হবে। ময়না তদন্ত রিপোর্ট পেলেই মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত