ঢাকা, রবিবার, ১৫ ডিসেম্বর ২০১৯, ১ পৌষ ১৪২৬ আপডেট : ৭ মিনিট আগে English

প্রকাশ : ০২ ডিসেম্বর ২০১৯, ১৯:৫০

প্রিন্ট

একাধিক ছাত্রকে বলাৎকার করায় শিক্ষক গ্রেপ্তার

একাধিক ছাত্রকে বলাৎকার করায় শিক্ষক গ্রেপ্তার
জার্নাল ডেস্ক

ঝিনাইদহের কালীগঞ্জের একটি হাফেজিয়া মাদ্রাসায় শিক্ষক কর্তৃক একাধিক ছাত্র বলাৎকারের অভিযোগে থানায় মামলার পর জড়িত ওই মাদ্রাসার শিক্ষক মোবারক হোসেনকে পুলিশ গ্রেপ্তার করে আদালতে পাঠিয়েছে।

এছাড়া, তাকে সহযোগীতা করায় ৪ ছাত্রকে আটক করে শিশু শোধনাগারে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানা পুলিশের এস আই আবুল খায়ের জানান, কালীগঞ্জ উপজেলার ছোট সিমলা গ্রামের হাফেজি মাদ্রাসার একাধিক ছাত্রের প্রায়ই বলাৎকার করে ওই মাদ্রাসার শিক্ষক। এমন অভিযোগ পেয়ে রোববার রাতে অভিযান চালিয়ে অভিযুক্ত শিক্ষকসহ মাদ্রাসার ছাত্রদেরকে থানায় আনা হয়। এ সময় তাদের জিজ্ঞাসাবাদে বলাৎকারের ঘটনার সত্যতা মেলে।

এ কারণে মোবারক হোসেনকে আসামি করা হয়। আর তার এমন কাজে সহযোগীতা করার অপরাধে ওই মাদ্রাসার ৪ শিক্ষার্থী আসলাম হোসেন (১৫), সাদিক হোসেন (১৫), হুজাইফা (১৬) ও তরিকুল ইসলাম (১৫) কে অভিযুক্ত করে আজ আদালতে পাঠানো হয়।

ওই মাদ্রাসার ভুক্তভোগী শিক্ষার্থী মিকাইল হোসেনের মা ফরিদা খাতুন জানান, তার ছেলে ৫/৬ দিন আগে বাড়ি এসে ঘটনার কথা জানালে তারা অন্য শিক্ষার্থীদের কাছে বিষয়টি যাচাই করেন। এরপর মাদ্রাসার শিক্ষার্থীদের অভিভাবকেরা মিলে সিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যানকে জানালে তিনি বিষয়টি নিয়ে যাচাই বাছাই করেন।

সিমলা রোকনপুর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন চৌধুরী জানান, অভিভাবকদের দেয়া অভিযোগের ভিত্তিতে তিনি এলাকার লোকজন নিয়ে শুনানি করে এমন অপকর্মের সত্যতা পেয়েছেন।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত