ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৬ মিনিট আগে
শিরোনাম

ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ প্রতিষ্ঠান পুড়ে ছাই

  রামগতি (লক্ষ্মীপুর)প্রতিনিধি

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০১৯, ১৩:০৮

ভয়াবহ অগ্নিকাণ্ডে ১৯ প্রতিষ্ঠান পুড়ে ছাই

লক্ষ্মীপুরের রামগতি উপজেলার রামগতি বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডে প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। এতে তিনটি বসতঘর ও ১৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে ছাই হয়ে গেছে।

সোমবার (২ ডিসেম্বর) দিবাগত রাত দেড়টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের ঘটেছে বলে ধারণা করছেন স্থানীয়রা।

ক্ষতিগ্রস্ত ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, বাজারের একটি কসমেটিকসের দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তে আগুন বাজারে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামগতি ও কমলনগর ফায়ার সার্ভিসের দু’টি দল এসে আগুন নিয়ন্ত্রণে আনে। তৎক্ষণাৎ তিনটি বসতঘর, মুদি দোকান, লাইব্রেরি, র্স্বণালংকারের দোকান, কাপড়ের দোকান, ঘড়ির দোকান, মোবাইলের দোকানসহ ১৯টি দোকানঘর মালামালসহ পুড়ে ছাই হয়ে যায়। এতে প্রায় ১ কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করছেন ব্যবসায়ী ও দোকানঘর মালিকরা। রামগতি ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত স্টেশন অফিসার আবুল হাসেম অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, আগুনের সূত্রপাত বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে হতে পারে ধারণা করা হচ্ছে।

রামগতি উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আবদুল মোমিন ঘটনাস্থল পরিদর্শনকালে বলেন, অগ্নিকাণ্ডে তিনটি বসতঘর ও ১৯টি ব্যবসা প্রতিষ্ঠান পুড়ে গেছে। তালিকা করে উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের মাধ্যমে ক্ষতিগ্রস্তদের সহযোগিতা করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত