ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

মিরপুরে জোড়া খুন নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ০৫ ডিসেম্বর ২০১৯, ১৫:৪২

মিরপুরে জোড়া খুন নিয়ে মিললো চাঞ্চল্যকর তথ্য

রাজধানীর মিরপুরে জোড়া খুন নিয়ে আসামিদের উদ্ধৃতি দিয়ে চাঞ্চল্যকর তথ্য দিয়েছেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল বাতেন।

বৃহস্পতিবার (৫ ডিসেম্বর) বেলা ১২টায় রাজধানীর মিন্টু রোডের ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে এক প্রেস ব্রিফিংয়ে আসামিদের স্বীকারোক্তির কথা জানান তিনি।

আব্দুল বাতেন বলেন, জিজ্ঞাসাবাদে গ্রেপ্তার হওয়া দুই আসামি জানান, বাবুল নামে এক ব্যক্তি গত সোমবার (২ ডিসেম্বর) তাদের মিরপুরের ওই দুই নারীর (রহিমা ও সুমি) কাছে পাঠায়। অনৈতিক কাজের জন্য রহিমার দাবি ছিল ছয় হাজার টাকা। কিন্তু ওই সময় আসামিদের কাছে ছিল তিন হাজার টাকা। গ্রেপ্তার হওয়া দুই আসামির একজন (ইউসুফ) সারা রাত সুমির সঙ্গে এক রুমে ছিলেন। অন্যজন (রমজান) ছিলেন বারান্দায়।

পরে, চাহিদা মতো টাকা না দিতে পারলে তাদের ওই বাসা থেকে বের হতে দেওয়া হবে না এবং সকালে বিষয়টি বাবুলকে জানানো হবে বলে তাদের মৃত্যু ভয়ও দেখায় রহিমা।

মৃত্যুভয়ে পালিয়ে যাওয়ার জন্য সোমবার দিনগত রাতে প্রথমে সুমিকে গলাটিপে হত্যা করে আসামি ইউসুফ। পরে বারান্দা থেকে রমজানকে ডেকে এনে রহিমাকে ডাকলেও প্রথমে তিনি দরজা খোলেননি। কিছুক্ষণ পর ফোন করে বলার পর দরজা খুলে পাশের রুমে আসলে দুইজন মিলে গলাটিপে রহিমাকেও হত্যা করে।

এভাবেই দুই নারীকে খুন করে সেখান থেকে একটি মোবাইল, নগদ ১৪ হাজার টাকা এবং ইমিটেশনের তিনটি চেইন ও একটি দুল নিয়ে পালিয়ে যায় ইউসুফ ও রমজান।

অতিরিক্ত পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল বাতেন জানান, আসামিদের আরও জিজ্ঞাসাবাদ করা হবে। এছাড়া বাবুল নামের ওই ব্যক্তির খোঁজও করা হচ্ছে।

উল্লেখ্য, এর আগে মঙ্গলবার (৩ ডিসেম্বর) সন্ধ্যায় মিরপুর-২ এর ‘এ’ ব্লকের ২ নম্বর রোডের একটি বাসার চারতলা থেকে বৃদ্ধা রহিমা বেগম (৭০) ও গৃহকর্মী সুমির (১৭) মরদেহ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় বুধবার সকালে নিহত বৃদ্ধা রহিমা বেগমের মেয়ে রাশিদা বেগম বাদী হয়ে মিরপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

জোড়া খুনের ঘটনায় বুধবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর সদরঘাট এলাকা থেকে রমজান (২২) ও ইউসুফকে (২৩) ডিবি পশ্চিম বিভাগের একটি টিম গ্রেপ্তার করে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত