ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৯ মিনিট আগে
শিরোনাম

রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

  নীলফামারী প্রতিনিধি

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০১৯, ১৩:০৪

রেড ক্রিসেন্ট সোসাইটির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রেডক্রিসেন্ট সোসাইটি নীলফামারী ইউনিটের বার্ষিক সাধারণ সভা শুক্রবার ইউনিট প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন ইউনিট চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদীন।

ইউনিট সেক্রেটারী হাসিনা আহমেদ বার্ষিক প্রতিবেদন উপস্থাপন এবং স্বাগত বক্তব্য দেন নির্বাহী সদস্য হাসান হাবিবুর রহমান। এছাড়া আয় ব্যয় ও আগামী বছরের বাজেট উপস্থাপন করেন নির্বাহী সদস্য শফিকুল আলম ডাবলু।

এতে নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদ, স্বাচিব সেক্রেটারী মজিবুল হাসান চৌধুরী শাহিন, প্রবীণ আইনজীবী আনিছুল আরেফিন চৌধুরী বক্তব্য দেন। ইউনিটের যুব প্রধান শাকিল হাসান চৌধুরী সভা সঞ্চালনা করেন।

পরে দেওয়ান কামাল আহমেদ সহ-সভাপতি, হাসিনা আহমেদ সেক্রেটারী এবং মজিবুল হাসান চৌধুরী শাহিন, এ্যাডভোকেট মমতাজুল হক, হাসান হাবিবুর রহমান, সফিকুল আলম ডাবলু ও খোকা রাম রায় নির্বাহি সদস্য নির্বাচিত হওয়ায় ২০২০-২০২২ মেয়াদের এই কমিটি ঘোষণা করা হয়।

তিন সদস্যের নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সরওয়ার মানিক বলেন, পদাধিকার বলে এই ইউনিটের সভাপতি হিসেবে রয়েছেন জেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন। বার্ষিক সভায় আজীবন সদস্য, সাধারণ সদস্য এবং সুধীজন অংশগ্রহণ করেন।

এমএ/

  • সর্বশেষ
  • পঠিত